বিজ্ঞাপন

অজয়কে নিয়ে সিদ্ধার্থের ‘গোবর’

April 16, 2021 | 9:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অজয় দেবগন প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে কাজ করতে যাচ্ছেন। ৯০ দশকের স্যাটায়ার গল্প ‘গোবর’-এ তারা এক হচ্ছেন। শুক্রবার (১৬ এপ্রিল) ছবিটি সম্পর্কে অফিসিয়াল ঘোষণা এসেছে।

বিজ্ঞাপন

ছবির গল্প নিয়ে ভ্যারাইটিকে অজয় দেবগন বলেন, গোবরের গল্প! এক কথায় অনন্য, বাস্তবধর্মী এবং একই সঙ্গে মজার সব উপাদান রয়েছে। সব মিলিয়ে দর্শককে আনন্দ দিবে এবং বিশ্বাস করে তাদেরকে হলে নিয়ে যাবে। একই সঙ্গে এও বলতে চাই আমরা জানি আমরা আসলে কী বানাতে চাইছি। আমরা চাই দর্শকরা হাসি, ঠাড্ডার মধ্যে দিয়ে চিন্তার খোরাক পাবেন।

সিদ্ধার্থ রায় কাপুর ছবির গল্প সম্পর্কে যুক্ত করেন এভাবে, ‘গোবর হচ্ছে একজন সাধারণ নাগরিকের দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধের গল্প— যা আপাতত দৃষ্টিতে অবাস্তব কিন্তু বীরত্বপূর্ণ। এ যুদ্ধের গল্পে হাসি আছে, আছে অনেক দুঃসাহসিক অভিযানের কথা; কিন্তু দিন শেষে তা অতি সাধারণ মানুষের জন্য কিছু বার্তা দিয়ে যাবে।

‘গোবর’-এর গল্প মূলত একজন পশু চিকিৎসকের গল্প। দক্ষিণ ভারতের ওই চিকিৎসক স্থানীয় একটি হাসপাতালে দুর্নীতির সদ্ধান পান এবং একাই এর বিরুদ্ধে রুখে দাঁড়ান। ছবিটি পরিচালনা করবেন সবল শেখাওয়াত। এ বছরের শেষ নাগাত ছবিটির শুটিং শুরু হবে এবং অজয় ছাড়া অন্যান্য কাস্টিং প্রক্রিয়াধীন রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন