বিজ্ঞাপন

দামুড়হুদা ইউনিয়ন আ.লীগ নেতার থাপ্পড়ে বৃদ্ধের মৃত্যু

April 16, 2021 | 9:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ দামুড়হুদা সদর ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলামের থাপ্পড়ে ইস্রাফিল (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। জেলার দামুড়হুদা মডেল থানায় জমিজমা নিয়ে সালিশ বৈঠক শেষে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে মডেল থানার প্রধান ফটকের সামনে মারধরের ঘটনা ঘটে। ঘটনার পর ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ। ইস্রাফিল দামুড়হুদা উপজেলার পীরপুরকুল্লাা গ্রামের মৃত জোনাব আলীর ছেলে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, উপজেলার পীরপুরকুল্লা গ্রামের বজলুর রশিদ ও নজরুল ইসলামের মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। এ ঘটনায় শামসুল ইসলামের ছেলে নজরুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একই গ্রামের বজলুর রশিদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পর দামুড়হুদা থানার পক্ষ থেকে উভয়কে নিয়ে শুক্রবার বেলা ২টার দিকে থানা চত্বরে সালিশ বৈঠকে বসে। কিন্তু সালিশ না হওয়ায় ইস্রাফিল ও তার লোকজন থানা থেকে বের হয়ে যায়। তখন প্রধান ফটকের কাছে দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বাদী নজরুল ইসলামের পক্ষ নিয়ে ইস্রাফিলকে গালিগালাজ করতে থাকে। পরে চড়-থাপ্পড় কিল-ঘুষি ও গলা টিপে ধরে ধাক্কা মারলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

বিজ্ঞাপন

স্থানীয়রা তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক বিকালে তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর শহিদুল ইসলামকে থানা হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন