বিজ্ঞাপন

ওবায়দুল কাদেরের গ্রামের বাড়িতে ককটেল হামলা

April 17, 2021 | 11:40 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার গ্রামের বাড়িতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভার রাজাপুর গ্রামে ওবায়দুল কাদের ও কাদের মির্জার বাড়িতে এ ককটেল হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মোটরসাইকেল যোগে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির প্রধান ফটকে তিন-চারটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে আশপাশের লোকজন বের হয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ককটেল হামলায় কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। তবে এসময় কাদের মির্জা বসুরহাট পৌরভবনেই অবস্থান করছিলেন।

কাদের মির্জা অভিযোগ করেন, ‘বাদলের অনুসারী সবুজের নেতৃত্বে ৮-১০টা মোটরসাইকেলে মহড়া দিয়ে আমার ভাই সাহাদাত হোসেনকে হত্যার উদ্দেশে ককটেল হামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি জানান, পাঁচটি ককটেল মারা হলে দুটি ককটেল বিস্ফোরণ হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে কাদের মির্জার বাড়ির সামনের বসুরহাট-দুধমুখা সড়ক থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। মেয়র আবদুল কাদের মির্জার ছোট ভাই সাহাদাত হোসেন দুই জনের নাম বলেছে, তাদেরকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন