বিজ্ঞাপন

চাঁদা দিতে না পারায় যাত্রাবাড়ীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

April 18, 2021 | 12:45 pm

স্টাফ রিপোর্টার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বাবলু হোসেন (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন বলে জানা গেছে। শনিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে শহীদ ফারুক স্মরনী রোডে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত তিনটায় কর্তব্যরত চিকিৎসক বাবলু হোসেনকে মৃত ঘোষণা করেন।

নিহত বাবুলর ভগ্নিপতি শফিকুল ইসলাম জানান, বাবলু স্টিল ফার্নিচারের মিস্ত্রীর কাজ করতেন। তার বাবা মৃত আবুল হোসেন দক্ষিণ যাত্রাবাড়ি এলাকায় নিজেদের বাড়িতে থাকতেন।

বিজ্ঞাপন

তিনি জানান, রাতে কাজ শেষে সহযোগী কামালকে নিয়ে রিকশায় বাসায় ফিরছিলেন। শহীদ ফারুক স্মরনী রোডের মনা টাওয়ারের সামনে আসলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ রতনসহ কয়েকজন তাদের রিকশার গতিরোধ করে। এরপর বাবলুকে রিকশা থেকে নামিয়ে তাদের সঙ্গে থাকা সুইচ গিয়ার দিয়ে বাবলুর কপালে আঘাত করে। বাবলু পড়ে গেলে তার পিঠে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। পরে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রতন নামে একজনকে ধরে ফেলে কামাল। বাকিরা পালিয়ে যায়।

শফিকুল বলেন, এলাকাতে বাবলুর একটি ফার্নিচারের কারখানা ছিল। তারা বাবলুর কাছ থেকে বিভিন্ন সময় চাঁদা আদায় করতো। করোনার এই সময়ে বাবলুর কাছে চাঁদা চাইলে তিনি দিতে অপারগতা প্রকাশ করেন। এজন্যই গতরাতে তারা বাবলুকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় রতন (২৫) নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন