বিজ্ঞাপন

ধাওয়ানের ব্যাটে দিল্লির দ্বিতীয় জয়

April 19, 2021 | 1:38 am

স্পোর্টস ডেস্ক

শিখর ধাওয়ান নিজেকে দুর্ভাগা ভাবতেই পারেন! কদিন আগে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে সেঞ্চুরির কাছাকাছি গিয়ে ব্যর্থ হয়েছিলেন। ৮৫ রানে আউট হয়েছিলেন ভারতীয় ওপেনার। আজ সেঞ্চুরির আরও কাছাকাছি পৌঁছেছিলেন, কিন্তু তিন অঙ্কের স্বপ্নের ফিগারটি ছোয়া হল না। ৯২ রান করে আউট হয়েছেন তিনি। তবে তার ব্যাটে দারুণ জয় পেয়েছে দল দিল্লি ক্যাপিটাল।

বিজ্ঞাপন

রোববার (১৮ এপ্রিল) আইপিএলের ১১ নম্বর ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে ছয় উইকেটে জিতেছে দিল্লি। চলতি আইপিএলে তৃতীয় ম্যাচ খেলতে নাম দলটির এটা দ্বিতীয় জয়।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে জয়ের জন্য ১৯৬ রানের বড় টার্গেট ছিল দিল্লির সামনে। বড় টার্গেটের জবাব দিতে নেমে তারুণ্যনির্ভর দলটির শুরুটা হয়েছে উড়ন্ত। পাঁচ ওভারে বিনা উইকেটে পঞ্চাশের বেশি রান তোলে দিল্লি। তরুণ পৃথ্বী শ মাত্র ১৭ বলে ৩টি চার ২টি ছয়ে ৩২ রান করে ফিরলে হাত খোলেন ধাওয়ান। পাঞ্জাবের বোলিং আক্রমণকে পাত্তাই দেননি ভারতীয় ওপেনার। মাত্র ৪৯ বল খেলে ১৩টি চার ২টি ছয়ে যখন সেঞ্চুরি থেকে মাত্র ৮ রান দূরে থাকতে ফিরলেন দিল্লি তখন জয়ের কাছাকাছি।

দলীয় ১৫২ রানের মাথায় ৯২ রানে ফিরেন ধাওয়ান। বাকি কাজটুকু সেড়েছেন মার্নাস স্টয়নিস। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ১৩ বলে ২৭ রান করে অপরাজিত ছিলেন। ১৮.২ ওভারে চার উইকেট হারিয়ে জয়ের জন্য ১৯৮ রান তোলে দিল্লি।

বিজ্ঞাপন

এর আগে লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়ালের ব্যাটে বড় সংগ্রহ পায় দিল্লি। দুজনের ১২২ রানের ওপেনিং জুটিতে আগারওয়াল মাত্র ৩৬ বল খেলে ৬৯ রান করেন। তার ইনিংসে চারের মার ৭টি, ছক্কা ৪টি। লোকেশ রাহুল ৫১ বলে ৭টি চার ২টি ছয়ে ৭১ রান করেন। শেষ দিকে দ্বীপক হুদা ১৩ বলে ২২ রানের একটা ইনিংস খেলে পাঞ্জাবকে দুইশর কাছাকাছি নিয়ে গেছেন। ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৯৫ রান তোলে পাঞ্জাব।

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন