বিজ্ঞাপন

ক্যান্সার আক্রান্ত স্ত্রীর পাশে থাকতে হলিউডের শো ছাড়লেন অনুপম

April 19, 2021 | 3:38 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ব্লাড ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী ও সাংসদ কিরণ খের। এই মুহূর্তে তিনি মুম্বাইয়ে চিকিৎসাধীন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে কথা জানিয়েছিলেন তার স্বামী বলিউড অভিনেতা অনুপম খের। অনুপম জানিয়েছিলেন স্ত্রী কিরণ এক ধরণের ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। জোর কদমে চিকিৎসাও শুরু হয়েছে তার। কিরন খের বর্তমানে বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে তৈরি এক মেডিকেল বোর্ডের তত্বাবধানেই রয়েছেন বলেও জানিয়েছিলেন অনুপম খের। এবার এই কঠিন সময়ে স্ত্রীর পাশে থাকবেন বলে জনপ্রিয় হলিউডি ওয়েব সিরিজ ‘নিউ আমস্টারডাম’ ছেড়ে বেরিয়ে এলেন তিনি। এইমুহুর্তে যে তার পরিবারের ভালোবাসা ও প্রার্থনা প্রয়োজন সেকথাও জানাতে ভোলেননি অনুপম। এই অভিনেতা বলেন যে তার দৃঢ় বিশ্বাস সব ঝড়ঝাপটা সামলে সুস্থ হয়ে জীবনযুদ্ধে জয়ী হয়ে ফের একবার স্বাভাবিক জীবনে ফিরবেন কিরণ।

বিজ্ঞাপন
অনুপম খের ও কিরণ খের

অনুপম খের ও কিরণ খের

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, শ্যুটিং থেকে ছুটি নিয়ে দ্রুত দেশে ফেরার তোড়জোড় শুরু করেছেন এই অভিনেতা অনুপম খের। উল্লেখ্য, জনপ্রিয় হলিউডি ওয়েব সিরিজ ‘নিউ আমস্টারডাম’-এ অনুপম অভিনীত ‘ডঃ কাপুর’ চরিত্রটি শোয়ের দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। তাই ‘ডঃ কাপুর’-এর শো ছাড়ার খবর পেয়ে মনখারাপ অনুরাগীদের।‌ প্রসঙ্গত, ২০১৮ সালে শুরু হওয়া এই সিরিজের তিন নম্বর সিজনের স্ট্রিমিং চলছে। অনুপম ছাড়াও ‘নিউ আমস্টারডাম’-এ মুখ্যভূমিকায় রয়েছেন রায়ান এগগোল্ড, জ্যানেট মন্টগোমেরি, ফ্রিমা এজিম্যান-এর মতো অভিনেতারা।

অনুপম খের ও কিরণ খের

অনুপম খের ও কিরণ খের

এদিকে, নেটিজেনরা অনুপমের স্ত্রী কিরণের সুস্থতা কামনার পাশাপাশি ‘নিউ আমস্টারডাম’ সিরিজে তারা ‘ডঃ কাপুর’-কে কতটা মিস করবে সেকথা জানাতে ভোলেননি। সোশ্যাল মিডিয়ায় এক ফ্যান লেখেন, ‘এই সিরিজে অনুপম অভিনীত শেষ কয়েকটি এপিসোড দেখে আরো দৃঢ় ভাবে বুঝতে পারছি আমরা ডঃ কাপুরকে কতটা মিস করবো!’ আরেক অনুরাগীর কথায়, ‘ওনার পরিবারের প্রতি গভীর সমবেদনা রইলো। তবে সিরিজের গল্পের মতো অনুপম অভিনীত চরিত্রটি আমার ভীষণ প্রিয় ছিল। ডঃ কাপুরকে দেখতে পাবো না আর, তাই মনখারাপ’। আবার নেটদুনিয়ার ‘নিউ আমস্টারডাম’ ভক্তদের একাংশের আবেদন যদি মাঝেসাঝে ‘ডঃ কাপুর’-কে অতিথিশিল্পী হিসেবেও এই সিরিজে ফের একবার দেখা যায়,তাহলেও মন্দ হয় না!

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন