বিজ্ঞাপন

চিকিৎসক-পুলিশের বাগবিতণ্ডা নিয়ে যা বললেন হাইকোর্ট

April 19, 2021 | 8:42 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দেশজুড়ে সর্বাত্মক লকডাউনের মধ্যে রাজধানীর এলিফ্যান্ট রোডে পুলিশ ও একজন নারী চিকিৎসকের বাকবিতণ্ডার বিষয়ে হাইকোর্টের দৃষ্টি আকর্ষণ করেছেন এক আইনজীবী।

বিজ্ঞাপন

সোমবার (১৯ এপ্রিল) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীরের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে বিষয়টি উপস্থাপন (মেনশন) করেন আইনজীবী ইউনুছ আলী আকন্দ।

আদালতের দৃষ্টি আকর্ষণ করে আইনজীবী ইউনুছ আলী আকন্দ বলেন, ‘মাই লর্ড গতকাল (১৮ এপ্রিল) একজন চিকিৎসককে পুলিশ হয়রানি করেছেন। আমি জনস্বার্থে এই ঘটনা আপনাদের কাছে উপস্থাপন করলাম। এ ব্যাপারে আদালতের দৃষ্টি আকর্ষণ করছি।’

তখন আদালত বলেন, ‘পুলিশ-চিকিৎসক বাগবিতণ্ডা করেছেন। তাদের আদালতে আসতে হবে। তখন বিষয়টি দেখা যাবে। তাদের ছাড়া এ বিষয়ে কোনো আদেশ নয়। তাই এটি আপাতত থাক।’

বিজ্ঞাপন

এর আগে রোববার (১৮ এপ্রিল) রাজধানীর এলিফ্যান্ট রোডে সরকারি বিধিনিষেধের পঞ্চম দিনে ‘মুভমেন্ট পাস’ নিয়ে বাগবিতণ্ডায় জড়ান চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তা।

রোববার দুপুরে তিনপক্ষের ওই বাগবিতণ্ডার একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। এতে বিভিন্ন গণমাধ্যমসহ উৎসুক জনতার নানা পর্যবেক্ষণ ও মন্তব্য দেখা গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন