বিজ্ঞাপন

আশ্রয় দেওয়ার কথা বলে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

April 20, 2021 | 3:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার শ্রীপুরে এক পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে পাঁচ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় সুলতান নামে এক যুবককে গ্রেফতার হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল) শ্রীপুর থানায় এই মামলাটি দায়ের করা হয়।

বিজ্ঞাপন

এর আগে গতকাল সোমবার (১৯ এপ্রিল) রাতে ওই পোশাক শ্রমিককে নিজে বাড়িতে আশ্রয় দেওয়ার কথা বলে নিয়ে গিয়ে দল বেঁধে ধর্ষণ করেন মিজান ফকির। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) গোলাম সরোয়ার এই তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে গোলাম সরোয়ার জানান, শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় বসবাসরত এক নারী শ্রমিক স্থানীয় শহিদের বাড়িতে ভাড়া থাকতেন। গতকাল সোমবার রাতে নানা অভিযোগ তোলে ওই নারী শ্রমিককে বাড়ি থেকে বের করে দেয় শহিদ। এই অবস্থা দেখে আশ্রয় দেওয়ার কথা বলে স্থানীয় মিজান ফকির ওই নারীকে তার ভাড়া দেওয়া বাসার একটি রুমে নিয়ে যান। পরে গভীর রাতে প্রথমে ওই নারীকে কুপ্রস্তাব দেন এবং পরে জোর করে তাকে ধর্ষণ করেন মিজান। পরে দল বেঁধে আরও তিনজনের তাকে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী নারী ওই বাসা থেকে পালিয়ে বিষয়টি স্বজনদের জানান। এরপর থানায় মামলা দায়ের করেন তিনি।

বিজ্ঞাপন

এ ঘটনায় আজ (মঙ্গলবার) থানায় মামলা দায়ের করা হয়। মামলার দুই নাম্বার আসামি সুলতানকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতার তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন