বিজ্ঞাপন

বরিশালে আরও ৫ মৃত্যু, আক্রান্ত ১২৯

April 20, 2021 | 4:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: নভেল করোনাভাইরাসে আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে সর্বশেষ ২৪ ঘণ্টায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১২৯ জন। এ নিয়ে বরিশালে করোনায় ২৪৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেলো আর করোনা আক্রান্ত হিসেবে মোট শনাক্ত হয়েছেন ১৩ হাজার ৬৩২ জন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২০ এপ্রিল) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক এবং শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, নতুন করে ১২৯ জন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে বরিশালে ৪৯ জন, পটুয়াখালীতে ১৯ জন, ভোলায় ২৯ জন, পিরোজপুরে ১২ জন, বরগুনায় আট জন এবং ঝালকাঠিতে ১২ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

শেবাচিম হাসপাতাল সূত্র জানায়, ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ১৭ জন ভর্তি হয়েছেন। যাদের মধ্যে পাঁচ জন করোনা আক্রান্ত। একই সময়ে হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে এক জন এবং উপসর্গ নিয়ে তিন জন মারা গেছেন। করোনা ওয়ার্ডে এখন ১০৩ জন চিকিৎসাধীন রয়েছেন। যাদের মধ্যে ৩৮ জন করোনা আক্রান্ত। এছাড়াও, করোনা আক্রান্ত অন্য আরেকজনের মৃত্যু হয়েছে পটুয়াখালীতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন