বিজ্ঞাপন

প্রতারণা মামলায় মডেল রোমানা রিমান্ডে

April 20, 2021 | 5:07 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অর্থ আত্মসাৎ এবং প্রতারণার অভিযোগে সৌদি আরব প্রবাসীর দায়ের করা মামলায় মডেল রোমানা ইসলাম স্বর্ণার একদিনের রিমান্ড আবেদন মঞ্জুর  করেছেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২০ এপ্রিল) বিকেলে ভার্চুয়াল শুনানি শেষে রিমান্ডের আদেশ দেওয়া হয়। এ সময় রোমানার মা আশরাফি আক্তার শেলী এবং ছেলে আন্নাফি ইউসুফ ওরফে আনানের রিমান্ড আবেদন খারিজ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) দুলাল হোসেন সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের সাত দিন করে রিমান্ডের আবেদন করেন।

বিজ্ঞাপন

অন্যদিকে আসামিদের পক্ষে অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এস এম মনিরুজ্জামান এর বিরোধিতা করেন।

এর আগে, ১১ মার্চ রোমানার স্বামী পরিচয়ে সৌদি প্রবাসী কামরুল হাসানের দায়ের করা মামলায় রাজধানীর লালমাটিয়া ডি-ব্লক এর একটি বাসা থেকে তাদের গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ। পরদিন আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। বর্তমানে তারা কারাগারে রয়েছেন।

বিজ্ঞাপন

অভিযোগ থেকে জানা যায়, রোমানার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় ওই প্রবাসীর। এরপর বিভিন্ন সময় হোয়াটস অ্যাপ-মেসেঞ্জারে তারা যোগাযোগ করতেন। প্রতারণার মাধ্যমে বিয়ে করে তার কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নিয়েছেন রোমানা।

সারাবাংলা/এআই/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন