বিজ্ঞাপন

‘মিস ইউনিভার্স’-এ যাওয়া হচ্ছে না মিথিলার

April 20, 2021 | 7:39 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সম্প্রতি ‘মিস ইউনিভার্স ২০২০’-এর খেতাব জিতেছেন তানজিয়া জামান মিথিলা। কিন্তু মিস ইউনিভার্সের মঞ্চে ওঠা হচ্ছে না মিথিলার। মঙ্গলবার (১৯ এপ্রিল) এক সংক্ষিপ্ত বিবৃতিতে ‌‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ জানায়, যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না মিথিলা।

বিজ্ঞাপন

সেখানে বলা হয়, করোনার লকডাউন ও ভ্রমণ সংক্রান্ত বিধি-নিষেধের কারণে তারা প্রস্তুতি চূড়ান্ত করতে পারেননি। তাই ‘মিস ইউনিভার্স ২০২০’-এ অংশগ্রহণ সম্ভব হচ্ছে না।

চলতি সপ্তাহের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের আয়োজকদের বিষয়টি অবহিত করা হয়েছে বলেও উল্লেখ করা হয় ঘোষণায়।

গত ৩ এপ্রিল রাজধানীর একটি হোটেল নয়জন প্রতিযোগীকে পেছনে ফেলে সেরা হন মিথিলা। তার আগে এই আয়োজনে জিতে যুক্তরাষ্ট্রে ৬৯তম মিস ইউনিভার্সে অংশ নেন শিরিন আক্তার শিলা।

বিজ্ঞাপন

এ বিষয়ে মিথিলা বলেন, ‌‘অংশ নিতে না পারার অনেকগুলো কারণ আছে। প্রথম কারণ হলো- আমি করোনা ভ্যাকসিন নিতে পারিনি এখনও। দ্বিতীয়ত, আমরা ভিসা ফেসের জন্য যে আবেদন করেছিলাম, লকডাউনের কারণে সে তারিখ ক্যানসেল হয়েছে। প্রি-প্রোডাকশন ভিডিও তৈরি হয়নি। এমনকি ন্যাশনাল কস্টিউমও তৈরি হয়নি। ৫ এপ্রিল থেকে তো মূলত আমাদের লকডাউনের ঘোষণা আসে। যে কারণে আমরা ন্যাশনাল কস্টিউমসহ কোনও ভিডিওর শুট করতে পারিনি। ভিসা আবেদনের আগে যে কাজগুলো করতে হয় সেগুলোর কিছুই করতে পারিনি। পরে তো ভিসা অফিস ভিসা ফেসের ডেটই বাতিল করেছে।’

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন