বিজ্ঞাপন

সাজিদ খানের বিরুদ্ধে সম্পত্তি নিয়ে মামলা করলেন ওয়াজিদের স্ত্রী

April 21, 2021 | 11:39 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের অন্যতম সেরা সঙ্গীত পরিচালকদের মধ্যে রয়েছে সাজিদ-ওয়াজিদের নাম। ২০২০-এর জুন মাসে ওয়াজিদ খান করোনায় আক্রান্ত হন। সঙ্গে কিডনির সমস্যাতেও ভুগছিলেন তিনি। মৃত্যু হয় সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের। ভারতীয় হিন্দি টেলিভিশনে একাধিক অনুষ্ঠানে দেখা যেত ওয়াজিদকে। ভাই সাজিদ খানের সঙ্গে জুটি বেঁধে বহু ছবির মিউজিক কম্পোজও করেছেন। সাজিদ-ওয়াজিদ জুটি ভেঙে যাওয়ার পর সাজিদ খানকে একাধিকবার দুঃখপ্রকাশ করতে দেখা গিয়েছে। তবে এবার সাজিদের ওপরেই সম্পত্তি নিয়ে মামলা করলেন ওয়াজিদের স্ত্রী কমলরুখ খান।

বিজ্ঞাপন
স্ত্রী কমলরুখ খান ও দুই সন্তানসহ ওয়াজিদ খান

স্ত্রী কমলরুখ খান ও দুই সন্তানসহ ওয়াজিদ খান

কমলরুখ ওয়াজিদ খান অভিযোগ এনেছেন, স্বামীর মৃত্যুর পর সমস্ত সম্পত্তি নিজেদের নামে করে নিতে চাচ্ছেন ওয়াজিদের ভাই সাজিদ খান ও মা। যেখানে ওয়াজিদ ২০১২ সালে নিজের সমস্ত সম্পত্তি কমলরুখ, তাদের সন্তান ও নিজের মায়ের নামে করে গিয়েছেন। ২০২০ সালে ওয়াজিদ খানের মৃত্যুর পর সেই সম্পত্তি নিজের নামে করে নিতে চাইছেন সাজিদ খান ও তার মা। কমলরুখ আরও জানান, বিয়ের আগে তিনি পার্সি সম্প্রদায়ভুক্ত ছিলেন। তাই ওয়াজিদের পরিবার মনে নেয়নি তাদের বিয়ে ও সন্তান। আর এখন ওয়াজিদ খান মারা যাওয়ার পর সমস্ত সম্পত্তি নিজের নামে করে নিতে চাইছে।

ওয়াজিদ খান ও কমলরুখ খান

ওয়াজিদ খান ও কমলরুখ খান

এমন অভিযোগের পর বোম্বে হাইকোর্টের পক্ষ থেকে ভাই সাজিদ খান ও তার মা-কে মৃত ওয়াজিদ খানের সমস্ত সম্পত্তির খতিয়ান পেশ করার কথা বলা হয়েছে।

এদিকে সম্প্রতি ‘ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ’ অনুষ্ঠানে ভাই ওয়াজিদের কথা বলতে গিয়ে ভেঙে পড়েন সাজিদ। অনুষ্ঠানে হাজির ছিলেন সাজিদের মা-ও। সেখানেই তারা জানান, সাজিদের স্ত্রী লুবনা খান দেবর ওয়াজিদকে একটি কিডনি দান করেছিলেন। ২০১৯ সালে ওয়াজিদ খানের কিডনি ট্রান্সপ্লান্ট করাতে হয়েছিল।

বিজ্ঞাপন
‘ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ’ অনুষ্ঠানে ওয়াজিদের মা, ভাই সাজিদ ও সাজিদের স্ত্রী লুবনা খান

‘ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ’ অনুষ্ঠানে ওয়াজিদের মা, ভাই সাজিদ ও সাজিদের স্ত্রী লুবনা খান

বলিউডের সফল সংগীতকার জুটি সাজিদ-ওয়াজিদ। ‘তেরে নাম’, ‘ওয়ান্টেড’, ‘দাবাং’ সহ বহু ব্যবসা সফল ছবিতে সুর দিয়েছিলেন ওয়াজিদ। তবলাবাদক উস্তাদ সারফত আলি খানের ছেলে ওয়াজিদ। ভাই সাজিদের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন বলিউড কাঁপিয়েছেন তিনি। সংগীত পরিচালক হিসেবে সাজিদ-ওয়াজিদ জুটির বলিউডে অভিষেক ঘটে ১৯৯৯ সালে সালমান খান অভিনীত ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’ ছবির মাধ্যমে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন