বিজ্ঞাপন

খুলনায় ডিজিটাল আইনের মামলায় সাংবাদিক কারাগারে

April 21, 2021 | 1:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার এনটিভির খুলনা প্রতিনিধি আবু তৈয়বকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার সকাল ১০টায় তাকে ভারপ্রাপ্ত খুলনা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) সুমী আহমেদের ভার্চুয়াল আদালতে হাজির করা হলে বিচারক এ আদেশ দেন।

বিজ্ঞাপন

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার আবু তৈয়বকে বুধবার সকাল ১০টার দিকে খুলনা মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) ভার্চুয়াল আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি বলেন, তদন্তের স্বার্থে পরবর্তী সময়ে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, মঙ্গলবার বিকেল চারটার দিকে খুলনা সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি তালুকদার আব্দুল খালেক সাংবাদিক আবু তৈয়বের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে খুলনা থানায় মামলা দায়ের করেন। ওই মামলার মঙ্গলবার রাত ১০দিকে খুলনা থানা পুলিশ নগরীর নূর নগর এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করে।

মামলার বাদী খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, গত দুই তিনদিন ধরে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংবাদিক আবু তৈয়ব আমার বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা খবর ও কুৎসা প্রচার করেছে। এতে আমার দীর্ঘদিনের রাজনৈতিক ভাবমূর্তি ও সুনাম মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে আমি তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন