বিজ্ঞাপন

‘মানুষ মরছে, আপনারা ফুর্তিতে!’, রণবীর-আলিয়াকে কটাক্ষ

April 21, 2021 | 2:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনাকালিন বন্দিদশা থেকে মুক্তি পেতেই যেন একের পর এক বলিউড তারকারা উড়াল দিচ্ছেন মালদ্বীপের উদ্দেশে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় যখন বেসামাল পুরো ভারত, ঠিক তখনই মালদ্বীপে পাড়ি দিয়েছেন বলিউডের তারকা যুগল- রণবীর কাপুর ও আলিয়া ভাট। এরমধ্যে করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। তার কিছু দিন পরই আলিয়া ভাটের কোভিড পজিটিভ হওয়ার খবর শোনা যায়। এখন করোনা মুক্ত দু’জনেই। আর কোভিড নেগেটিভ রিপোর্ট পেতেই মালদ্বীপে পাড়ি দিলেন তারা। এতেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। রণবীর ও আলিয়ার বিমানবন্দরের ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে কটাক্ষের পালা।

বিজ্ঞাপন

এই ভিডিওতে কেউ লিখেছেন, ‘মনে হচ্ছে নিজের দেশের মানুষের পাশে না থেকে পালিয়ে যাচ্ছে। জনতা সব মনে রাখবে।’ কেউ আবার লিখেছেন, ‘সমস্ত তারকারা মালদ্বীপে কেন পালাচ্ছে। রোজ কেউ না কেউ যাচ্ছে। ওখানকার সরকার কি মুক্তহস্তে দান করছে নাকি ওখানে করোনা নেই।’ এর মধ্যেই আবার একজন লিখেছেন, ‘লজ্জাও নেই এই মানুষগুলোর! দেশে এই কঠিন সময়ে মানুষ মরছে, আর এরা সাহায্য করার বদলে ঘুরতে যাচ্ছে।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, বলিউড তারকাদের অনেকেরই পছন্দের ডেস্টিনেশন মালদ্বীপ। টাইগার শ্রফ, দিশা পাটানি থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, জাহ্নবী কাপুর, সারা আলি খান, অনেকেই সমুদ্রের নোনা জলে ছুটির আনন্দ উপভোগ করেছেন। তবে তারকাদের এই ভ্রমণবিলাস মোটেও ভাল চোখে দেখছেন না নেট নাগরিকদের একাংশ। অনেকেই আবার এটাকে ‘মালদ্বীপ মেলা ২০২১’ বলেও কটাক্ষ করেছেন।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন