বিজ্ঞাপন

৪টি মৌলিক ইসলামিক গান নিয়ে উপমা

April 21, 2021 | 11:03 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

নতুন প্রজন্মের প্রতিভাবান সঙ্গীতশিল্পী শারমিন সুলতানা উপমা। এ যাবত ১০টির মতো মিক্সড অ্যালবামের বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন। চলচ্চিত্রেও প্লেব্যাক করেছেন তিনি। প্রথম প্লেব্যাক করেন ২০১৩ সালে। অল্পসময়ের মধ্যেই সংগীত জগতে নিজেকে প্রমাণ করেছেন তিনি । উপমা বাংলাদেশ বেতারের একজন তালিকাভুক্ত শিল্পী। তবে এবার তিনি একটি ভিন্ন ধারার গান নিয়ে হাজির হচ্ছে। একসঙ্গে তার ৪টি মৌলিক ইসলামী গান প্রকাশিত হতে যাচ্ছে।

বিজ্ঞাপন

৪ টি গানের শিরোনাম—ও খোদা, জান্নাত, মালিক রাব্বানা, তোমার দয়া। গানগুলো লিখেছেন রবিউল ইসলাম রবি, শাহিন আক্তার পাখি ও শাহীন আলম। সব কয়টি গানের সুর করেছেন শাহরিয়ার বাঁধন, সঙ্গীত আয়োজন করেছেন ওয়াহিদ শাহীন। সব কয়টি গানের ভিডিও প্রকাশ করবে জিসান মাল্টিমিডিয়া।

গানগুলো প্রসঙ্গে উপমা বলেন, সব সময় আধুনিক গানই করেছি, এ প্রথম মৌলিক ইসলামিক গান করেছি। খুবই সুন্দর ৪টি গান করেছি। ইবাদতের মাসে আমার নাশিদগুলো সবার ভালো লাগবে। আশা করি শ্রোতারা আগের মতোই আমাকে সাপোর্ট করবেন।

বিজ্ঞাপন

‘জান্নাত’ গানটি বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেল ৩টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে বলে জানা যায়।

লকডাউনের আগের বিভিন্ন জায়গায় স্টেজ শোয়ের পাশাপাশি নিয়মিত টেলিভিশন চ্যানেলগুলোতে লাইভ শো করে যাচ্ছিলেন উপমা। করোনাকালীন সময় বসাতেই থাকছেন তিনি। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামীতে দর্শক-শ্রোতাদের আরও ভালো কিছু উপহার দিতে চান তিনি।

বিজ্ঞাপন

সম্প্রতি তার প্রথম একক অ্যালবাম বেলাল খান ফিচারিং ‘তোমার অভাব’ প্রকাশিত হয়েছে। অ্যালবামে মোট চারটি গান রয়েছে। জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন ও সোমেশ্বর অলির কথায় ও বেলাল খানের সুরে অ্যালবামটির সঙ্গীতায়োজন করেছেন জে কে মজলিশ ও এম এ রহমান। একটি গানে উপমার সঙ্গে কণ্ঠ দিয়েছেন বেলাল খান।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন