বিজ্ঞাপন

দ্বিতীয় মেয়াদে প্রিমিয়ার ব্যাংকের এমডি ও সিইও হলেন রিয়াজুল করিম

April 21, 2021 | 11:15 pm

সারাবাংলা ডেস্ক

দ্বিতীয় মেয়াদে প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হয়েছেন এম রিয়াজুল করিম। এবার তাকে তিন বছরের জন্য এই পদে নিয়োগ দিয়েছে ব্যাংকটির পরিচালনা পর্ষদ।

বিজ্ঞাপন

বুধবার (২১ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো প্রিমিয়ার ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রিয়াজুল করিম ২০১৮ সালের ২৩ এপ্রিল থেকে প্রিমিয়ার ব্যাংকের শীর্ষ পদের এই দায়িত্ব পালন করে আসছেন।

এম রিয়াজুল করিম ১৯৮৪ সালে ন্যাশনাল ব্যাংকে যোগদানের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন। প্রিমিয়ার ব্যাংকে যোগ দেওয়ার আগে তিনি প্রাইম ব্যাংকের এএমডি হিসেবে কর্মরত ছিলেন। দীর্ঘ ৩৬ বছরের ব্যাংকিং জীবনে তিনি করিম ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক ও প্রিমিয়ার ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন।

বিজ্ঞাপন

রিয়াজুল করিম ব্রাঞ্চ ব্যাংকিং অভিজ্ঞতার পাশাপাশি দীর্ঘ ১৭ বছর প্রাইম ব্যাংকে কর্মরত অবস্থায় সিএফও, সিআরও, সিবিও’র মতো বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি দেশ-বিদেশে বিভিন্ন ট্রেনিং, সেমিনার ও কর্মশালায় অংশগ্রহণ করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিধারী এম. রিয়াজুল করিম দ্য ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) একজন সম্মানিত ফেলো।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন