বিজ্ঞাপন

হ্যাটট্রিকে পিএসজিকে ফ্রেঞ্চ কাপের সেমিতে তুললেন ইকার্দি

April 22, 2021 | 1:51 am

স্পোর্টস ডেস্ক

মাউরো ইকার্দির হ্যাটট্রিক, নেইমারের এক গোল আর একটি আত্মঘাতি গোলে ফ্রেঞ্চ কাপের কোয়ার্টার ফাইনালে অ্যাঞ্জার্সকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি। আর তাতেই সেমিফাইনালের টিকিট নিশ্চিত প্যারিস সেইন্ট জার্মেইর।

বিজ্ঞাপন

এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে পিএসজি। ম্যাচের ৯ম মিনিটের মাথায় ইকার্দির দারুণ গোলে এগিয়ে যায় পিঁএসজি। ডি বক্সের বাইরে থেকে আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের বাঁ পায়ের শট গোলরক্ষকের মাথার উপর দিয়ে জাল খুঁজে নেয়।

এরপর ম্যাচের ২৩ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ হয় পিএসজির। এবারে অবশ্য অ্যাঞ্জার্সের আত্মঘাতি গোলে লিড দ্বিগুণ হয়ে প্যারিসিয়ানদের। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে নেইমাররা।

বিজ্ঞাপন

প্রথমার্ধ যেখানে শেষ হয় দ্বিতীয়ার্ধের শুরুটাও সেখান থেকেই করে পিএসজি। দ্বিতীয়ার্ধে চার মিনিটের মধ্যে দুটি গোল করে দলের বড় জয় নিশ্চিত করে। ৬৫তম মিনিটে হেডে গোল করে ব্যবধান ৩-০ করেন নেইমার। আর মিনিট তিনেক পর দ্বিতীয় গোল করেন ইকার্দি।

ম্যাচের শেষ দিকে এসে খেলা কিছুটা ধীর গতির করে দেয় পিএসজি। তবে তখনও নিজের হ্যাটট্রিক পূর্ণ করা বাকি ইকার্দির। শেষ দিকে ৯০তম মিনিটে এসে হ্যাটট্রিক পূর্ণের সঙ্গে সঙ্গে দলের ৫-০ ব্যবধানের বিশাল জয় নিশ্চিত করেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন