বিজ্ঞাপন

কথা রাখলেন ভাইজান, প্রকাশ করলেন ‘রাধে’ ছবির ট্রেলার

April 22, 2021 | 2:22 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কথা রাখলেন ভাইজান। আর রাখবেন নাই বা কেন? তিনি যে বলিউডের সুলতান। সুলতানরা একবার ‘কমিটমেন্ট’ দিয়ে ফেললে আর কারও কথার তোয়াক্কা করেন না। বিশেষ করে যে ‘কমিটমেন্ট’ অনুরাগীদের কাছে করেন তা অবশ্যই রাখেন। এবারও তার অন্যথা হল না। ঈদের বক্স অফিস মাতাতে ‘রাধে’ হয়ে ফিরছেন সালমান খান। ঘোষণা আগেই করেছিলেন। এবার প্রকাশ করলেন ট্রেলার।

বিজ্ঞাপন

এর আগে, সামাজিক যোগাযোগ মাধ্যমে সালমান খান ফিল্মস-এর পক্ষ থেকে দেওয়া এক পোস্টে জানানো হয়েছে যে, সরকারি সমস্ত রকম কোভিড প্রোটোকল মেনে বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ভিউ পরিষেবা প্রদানের মাধ্যমে জি ফাইভ, জি প্লেক্সের পাশাপাশি, ডিটিএইচ অপারেটর্স ডিশ, ডি ২ এইচ, টাটাস্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভিতে মুক্তি পাবে এই ছবি। বৃহস্পতিবার (২২ এপ্রিল) মুক্তি পাবে ছবির ট্রেলার।

সালমান খান ফিল্মস-এর পক্ষ থেকে দেওয়া ঘোষণা অনুযায়ী, আজ (২২ এপ্রিল) মুক্তি পেল ‘রাধে’ ছবির ট্রেলার। ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘ওয়ান্টেড’ ছবিতে রাজবীর শেখাওয়াত ওরফে রাধের চরিত্রে অভিনয় করা সালমানের সেই চরিত্রকেই যেন ফিরিয়ে আনা হয়েছে নতুন এই ছবিতে। যদিও এটি সিক্যুয়েল কিনা সেই বিষয়ে এখনও পর্যন্ত কোনও নিশ্চিত খবর নেই।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গেল ১৩ মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘রাধে’র নতুন পোস্টার শেয়ার করে ক্যাপশনে সালমান লিখেছিলেন, ‘ঈদের কমিটমেন্ট করেছিলাম। ঈদেই আসব, কারণ একবার যদি আমি কমিটমেন্ট করে দিই…’। বাকি কথা পূরণ করার দায়িত্ব অনুরাগীদেরই দিয়েছেন সালমান।
বিগত কয়েক বছর ধরেই ঈদ মানেই সালমানের ছবি মুক্তি। যদিও ২০২০ সালে তা সম্ভব হয়নি করোনা মহামারির কারণে। অবশ্য সেই সময়ই ভাইজান কথা দিয়েছিলেন, ২০২১ সালের ঈদে বক্স অফিসে স্বমহিমায় ফিরবেন তিনি। সেই কথা রাখলেন। আবারও জানিয়ে দিলেন ‘রাধে’র মুক্তির তারিখ। আজ প্রকাশ করলেন ট্রেলার।

 

বিজ্ঞাপন

 

 

করোনাকালে বেশিরভাগ সময় নিজের পানভেলের ফার্ম হাউসে কাটিয়েছিলেন সালমান। মুম্বাই ফিরে রিয়ালিটি শো ‘বিগ বস’-এর শুটিং শুরু করেছিলেন। তার পাশাপাশিই চালিয়ে যাচ্ছিলেন ‘রাধে’র কাজ। মুম্বাই সংলগ্ন কারজাত এলাকার এন ডি স্টুডিওজে সুরক্ষা বিধি মেনেই হয় শুটিং। করোনা পরীক্ষা করেই শুটিংয়ে যোগ দিয়েছিলেন কলাকুশলী এবং অভিনেতা-অভিনেত্রীরা। প্রভু দেবার পরিচালনায় ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সালমান। সঙ্গে রয়েছেন দিশা পাটানি, রণদীপ হুডা, জ্যাকি শ্রফ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন