বিজ্ঞাপন

হাসপাতালে ঢুকে রোগীদের ওপর হামলা, নারীসহ আহত ৩

April 22, 2021 | 4:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালের মুলাদীতে একদল দুর্বৃত্তের বিরুদ্ধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে রোগীদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে। বুধবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে এই হামলা করা হয়। এ সময় দর্শনার্থীদেরও মারধর করেন দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

আহতরা হলেন— ওই উপজেলার সদর ইউনিয়নের খালাসীরচর গ্রামের সেকান্দার বেপারীর ছেলে এমদাদুল বেপারী, তার ভাই ইউনুছ বেপারী ও তাদের স্বজন মোকলেছ বেপারীর স্ত্রী শিফা বেগম। আহতরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত সেকান্দার বেপারী জানান, একই এলাকার আলতাফ বেপারীর সঙ্গে জমি নিয়ে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে কয়েক দফা সালিশ বৈঠক হয়। সর্বশেষ বুধবার বৈঠক শেষে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা সীমানা নির্ধারণ শুরু করেন। সীমানা পিলার স্থাপনের সময় আলতাফ বেপারী ও তার ছেলে রাকিব বেপারীর নেতৃত্বে তাদের সহযোগিরা লাঠি সোটা ও ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনি ও তার ছেলে এমদাদুল এবং তার স্বজন ইউনুছ ও শিফা বেগম আহত হন।

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে পুনরায় রাকিব বেপারী ও তার লোকজন রামদা ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। দ্বিতীয় দফা হামলায় সেকান্দারের ছেলে এমদাদুলের হাতের রগ কেটে যায়। এছাড়া সেকান্দার ও শিফা বেগম আহত হন।

বিজ্ঞাপন

মুলাদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইয়েদুর রহমান জানান, জমি নিয়ে মারামারির ঘটনায় আহত কয়েকজন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হতে আসলে জরুরি বিভাগে থাকা অবস্থায় তাদের ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। হামলার সময় কর্তব্যরত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা আতঙ্কিত হয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ আসার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

 মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে হামলার খবর পেয়ে একদল পুলিশ সেখানে পাঠানো হয়েছে। তবে হামলাকারী কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন