বিজ্ঞাপন

সন্তানকে ছেড়ে কেমন আছেন করোনা আক্রান্ত শুভশ্রী?

April 22, 2021 | 5:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এখনো এক বছরও বয়স হয়নি ইউভানের। এরই মধ্যে মাকে ছেড়ে থাকতে হচ্ছে তার। যে মায়ের কোলে মনের সুখে ঘুমিয়ে পড়ত ইউভান, সেই এখন কাছে থেকেও নেই। করোনা ভাইরাসে আক্রান্ত টলিপাড়ার নায়িকা শুভশ্রী। তাই নিজেকে আইসোলেশনে রেখেছেন তিনি। কিন্তু মন যে মানে না। একরত্তির কাছে ছুট্টে চলে যেতে চায়। ছেলেকে এত সময় ধরে কাছ ছেড়ে আগে কখনও রাখেননি শুভশ্রী। এক ছাদের তলায় থাকলেও ছেলের স্পর্শ থেকে দূরে তিনি, সেই আফসোসই ঝড়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার ওয়ালে। তাই হয়তো ইউভানের একটা মিষ্টি ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, ‘তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনো দিন ভাবিনি’।

বিজ্ঞাপন
শুভশ্রীর পোস্ট

শুভশ্রীর পোস্ট

শুভশ্রীর পোস্ট করা ছবিতে তাদের সাত মাসের শিশুপুত্রকে দেখা গেল আকাশি রঙের টি-শার্ট আর কালো থ্রি-কোয়াটার প্যান্টে। সবুজ ঘাসের উপর বসে অবাক দৃষ্টিতে চেয়ে আছে ইউভান। এছাড়াও ইউভানকে নিয়ে একগুচ্ছ সিক্রেট সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছেন শুভশ্রী। অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব সারছিলেন কোভিড-১৯ আক্রান্ত শুভশ্রী। সেখানেই তিনি জানান, ইউভানের নাম তিনিই রেখেছেন। সেইসাথে ইউভানের ডাক নাম সিম্বা সেকথাও বলেন শুভশ্রী। রাজের সঙ্গে ছেলের অদেখা ছবিও শেয়ার করেন। পাশাপাশি শুভশ্রী নিজের শারীরিক পরিস্থিতিরও আপডেট দেন। ভক্তদের জানান, ‘আগের চেয়ে অনেকখানি সুস্থবোধ করছেন তিনি’।

মঙ্গলবার (২০ এপ্রিল) শুভশ্রী সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছিলেন তার করোনা রিপোর্ট পজিটিভ। তবে সুস্থ রয়েছে ইউভান। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লেখেন, ‘আমি করোনায় আক্রান্ত। আমার ছেলে ইউভান সম্পূর্ণ সুস্থ ও নিরাপদে কেয়ারটেকারের কাছে রয়েছে। রাজ ব্যারাকপুরে রয়েছে। আমি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি আর পরিবারকে সুরক্ষিত রাখার সমস্ত গাইডলাইন মেনে চলছি। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজার ব্যবহার করুন এবং নিরাপদ দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সবাই সুরক্ষিত থাকুন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন