বিজ্ঞাপন

নেটফ্লিক্সের নতুন ছবিতে ডাকোটা জনসন

April 22, 2021 | 7:41 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘ফিফটি শেডস অফ গ্রে’ ছবি দিয়েই মাত করেছিলেন তিনি। তার রূপ ও অভিনয়ে বুঁদ হয়েছিল দর্শক। মুগ্ধ হয়েছিল ছবি সমালোচকের দলও। এবার নেটফ্লিক্সের নতুন ছবিতে মুখ্যভূমিকায় দেখা যেতে চলেছে এই জনপ্রিয় অভিনেত্রীকে। জেন অস্টিনের বিখ্যাত উপন্যাস ‘পারসুয়েশন’-এর উপর ভিত্তি করে তৈরি হতে চলা এই ছবিতেই নতুন রূপে দেখা দেবেন অভিনেত্রী ডাকোটা জনসন।

বিজ্ঞাপন

জানা গেছে, জেন অস্টিনের লেখা এই ওল্ড ক্লাসিককে বর্তমান সময়ের প্রেক্ষাপটে ফেলে একটু নতুনভাবে চিত্রনাট্য লিখেছেন রন ব্যাস এবং অ্যালিস ভিক্টরিয়া উইন্সলো। সূত্রের খবর, সিনেমার খাতিরে চিত্রনাট্যে সামান্য রদবদল হলেও এই বিখ্যাত উপন্যাসের চিরন্তন ক্ল্যাসিকের আমেজ থেকে তা দূরে সরে যাবে না।

‘পারসুয়েশন’ গল্পে রয়েছে সাতাশ বছরের এক অবিবাহিত তরুণী অ্যানে এলিয়টের কথা। তার জীবন সংগ্রাম,পরিবার ও সর্বপরি ভালোবাসার গল্পই বলবে এই ছবি। সাত বছরের পুরোনো প্রেমিকের সঙ্গে ঘটনাচক্রে ফের একবার দেখা হয়ে যায় অ্যানের। জীবন তাকে ফের একবার সুযোগ দেয় নিজের করা ত্রুটি-অন্যায় শুধরে নেওয়ার। অন্যদিকে, অ্যানের প্রাক্তন কি সব ভুলে ফের একবার অ্যানেকে ক্ষমা করতে পারবে? সব নিয়েই এগোবে ‘পারসুয়েশন’-এর গল্প। ছবিটি পরিচালনা করছেন নবাগত পরিচালক ক্যারি ক্র্যাকনেল। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মে মাসেই শুরু হবে এই ছবির শ্যুটিং।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন