বিজ্ঞাপন

নিয়ম ভেঙে মেসির বাড়িতে বার্সা খেলোয়াড়দের পার্টি

May 4, 2021 | 12:59 pm

স্পোর্টস ডেস্ক

চলতি মৌসুমে ইতোমধ্যেই কোপা দেল রে জিতে একটি শিরোপা ঘরে তুলেছে বার্সেলোনা। আর সামনে লা লিগার বাকি ম্যাচগুলো জিতলে সম্ভবনা আছে লিগ শিরোপা জয়েরও। এমন সময়ে লা লিগার নিয়ম ভঙ্গ করে ক্লাব অধিনায়ক লিওনেল মেসির বাড়িতে পার্টি করেছেন বার্সেলোনার খেলোয়াড়রা।

বিজ্ঞাপন

রোববার ভ্যালেন্সিয়াকে তাদের মাঠেই ৩-২ গোলের ব্যবধানে জয়ের পর সোমবারই ক্লাবের সকল খেলোয়াড়দের নিয়ে একটি পার্টির আয়োজন করেন লিওনেল মেসি। আগামী শনিবার অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষের ম্যাচকে সামনে রেখে দলের সকলকে নিয়ে এই পার্টির আয়োজন বলে জানায় স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো।

এদিকে মেসির বাড়িতে এই পার্টিতে সকল খেলোয়াড় এবং তাদের স্ত্রীরাও ছিলেন বলে জানাচ্ছে দেশটির সংবাদমাধ্যম। আর তাতেই ভঙ্গ হয়েছে লা লিগার বেধে দেওয়া নিয়ম। লা লিগার নির্দেশনা অনুযায়ী কোনো খেলোয়াড়রা ছয়জনের বেশি লোক নিয়ে একত্র হতে পারবে না। আর মেসিরা সেই নিয়মের তোয়াক্কা না করেই জড় হয়ে আয়োজন করেছেন এই পার্টি।

বিজ্ঞাপন

মৌসুমের বাজে শুরুর পর গেল কয়েক মাসে খেলোয়াড়দের মধ্যের সম্পর্কের বেশ উন্নতি হয়েছে। সাধারণত খেলোয়াড়েরা রেস্টুরেন্টেই বসে এমন উদযাপন করেন কিন্তু এবারে তারা ক্লাব অধিনায়কের বাড়িতেই এই আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন