বিজ্ঞাপন

আবারও মালদ্বীপে জাহ্নবী!

May 4, 2021 | 4:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনাকালিন বন্দিদশা থেকে মুক্তি পেতেই যেন একের পর এক বলিউড তারকারা উড়াল দিচ্ছেন মালদ্বীপের উদ্দেশে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় যখন বেসামাল পুরো ভারত, ঠিক তখনই মালদ্বীপে পাড়ি দিয়েছেন বলিউডের একাধিক তারকা। সম্প্রতি ছুটি কাটাতে মালদ্বীপ গিয়েছিলেন জাহ্নবী কাপুর, শ্রদ্ধা কাপুর, টাইগার শ্রফ, দিশা পাটানি, সারা আলী খানের মতো বলিউড অভিনেত্রীরা। শুধু ঘুরতে যাওয়াই নয়, সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবিও পোস্ট করেছেন তারা। এরপরেই নেটিজেনদের রোষের মুখে পড়েন তারা। এমন কি, ওই তারকাদের মানবিকতা নিয়ে প্রশ্ন উঠিয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, লেখিকা শোভা দে-র মতো ব্যক্তিত্বরাও।

বিজ্ঞাপন
আবারও মালদ্বীপে জাহ্নবী!
ভ্রমণ সংক্রান্ত ম্যাগাজিনের প্রচ্ছদে ‘কভার গার্ল’ জাহ্নবী
বিজ্ঞাপন

কিছুদিন আগেই ভারতের এমন পরিস্থিতি চলার সময় মালদ্বীপে ছুটি কাটানোর ছবি নেটমাধ্যমে পোস্ট করে ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন জাহ্নবী ও অন্যান্য বলি-তারকারা। তারপরও আবার মালদ্বীপের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। একটি ভ্রমণ সংক্রান্ত ম্যাগাজিনের প্রচ্ছদে ‘কভার গার্ল’ হিসেবে ধরা দিয়েছেন জাহ্নবী। সেই ম্যাগাজিনের প্রচ্ছদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ‘শ্রীদেবী-কন্যা’। ছবিতে দেখা যাচ্ছে রুপালি রঙের বিকিনি ও কোমরে উজ্জ্বল নীল রঙের সারং কোমরে পেঁচিয়ে পোজ দিয়ে ক্যামেরার মুখোমুখি তাকিয়ে রয়েছেন এই অভিনেত্রী। জাহ্নবীর এই ছবি দেখে বলে দিতে হয় না জায়গাটি যে মালদ্বীপ।

আবারও মালদ্বীপে জাহ্নবী!

বিজ্ঞাপন

আগেরবার ট্রোলিং হওয়ার পরও আবার মালদ্বীপের ছবি কী করে পোস্ট করতে পারে এই অভিনেত্রী, সেই প্রশ্ন ওঠার আগেই তড়িঘড়ি তার কৈফিয়ৎ দিয়েছেন জাহ্নবী নিজেই। ছবির সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অনেক আগে থেকেই এ ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম বলেই এই ছবি পোস্ট করলাম’। সঙ্গে নিজের অনুরাগীদের তার আশ্বাসবাণী, ‘এই ছবি লকডাউন ঘোষণার আগেই তোলা হয়েছিল’। এখানেই না থেমে তিনি আরও জানান এই কঠিন সময়ে তারা সতর্কবিধি মেনে চলছেন। তার আশা, বাকিরাও নিশ্চয়ই তা মেনে চলছেন।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন