বিজ্ঞাপন

টিসিবির ট্রাকসেল আরও বেড়েছে

May 4, 2021 | 5:39 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সেবা সপ্তাহ উপলক্ষে ন্যায্য মূল্যে পণ্য বিক্রি করতে সারাদেশে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ট্রাকসেল কার্যক্রম আরও জোরদার করা হয়েছে। ঢাকায় ট্রাকসেল বাড়ানো হয়েছে ২০টি। প্রতি ট্রাকে তেলের পরিমাণ বেড়েছে ২০০ লিটার। এছাড়া বিক্রয় কার্যক্রমে ফ্রি মাস্ক দেওয়া হচ্ছে। মঙ্গলবার (৪ মে) টিসিবি এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞাপন

টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির সারাবাংলাকে বলেন, ‘টিসিবির সেবা সপ্তাহ উপলক্ষে সারাদেশে ট্রাকসেল কার্যক্রমে গাড়ি প্রতি সয়াবিন তেল ২০০ লিটার করে বাড়িয়ে ১৪০০ লিটার করা হয়েছে। এছাড়াও ঢাকায় ২০টি ট্রাক বাড়িয়ে ১২০টি করা হয়েছে। প্রতিদিন ঢাকায় বিক্রয় কার্যক্রমে পাঁচ হাজার করে মাস্ক ফ্রি দেওয়া হচ্ছে।’

টিসিবি জানিয়েছে, রোজা উপলক্ষে এরই মধ্যে টিসিবির ট্রাকে খেজুর বিক্রি চলছে। ৮০ টাকা দরে প্রতি ভোক্তা এক কেজি করে খেজুর কিনতে পারছেন। ট্রাকসেল থেকে একজন ক্রেতা দিনে ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ৪ কেজি চিনি, ৫৫ টাকা কেজি দরে ২ কেজি মসুর ডাল, ১০০ টাকা দরে ৫ লিটার সয়াবিন তেল এবং ২০ টাকা দরে ৫ কেজি পেঁয়াজ কিনতে পারছেন। এছাড়া ২ কেজি ছোলা ৫৫ টাকা দরে কেনা যাচ্ছে।

বিজ্ঞাপন

এদিকে ন্যায্যমূল্যে পণ্য কিনতে টিসিবির ট্রাকসেলে বর্তমানে ক্রেতাদের বাড়তি ভিড় লক্ষ্য করা গেছে। ক্রেতারা দীর্ঘলাইনে অপেক্ষো করে তেল, ছোলা, ডাল, চিনি ও খেজুর কিনছেন। বাজার মূল্যের চেয়ে কম দামে এসব পণ্য পেয়ে সন্তুষ্টির কথা জানিয়েছেন তারা।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন