বিজ্ঞাপন

অসহায় মানুষের মাঝে জাতীয় পার্টির ইফতার বিতরণ 

May 4, 2021 | 7:55 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: অসহায়, দুস্থ ও ভাসমান মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে জাতীয় পার্টি (জাপা)। মঙ্গলবার (৪ মে) বিকেলে জাপার কাকরাইল কার্যালয় প্রাঙ্গণে পাঁচ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে ইফতার বিতরণ করেন।

বিজ্ঞাপন

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে সাহিদুর রহমান বলেন, ‘করোনাভাইরাস আজ বৈশ্বিক মহামারিতে পরিণত হয়েছে। এ অবস্থায় দলমত, জাতিবর্ণ নির্বিশেষে সবাইকে দেশবাসীর পাশে দাঁড়াতে হবে। জাতীয় পার্টি করোনা প্রকোপের শুরু থেকেই মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে’। তিনি বলেন, ‘জনগণ বাঁচলে দেশ বাঁচবে। আর দেশ বাঁচলে আমরা রাজনীতিবিদরা রাজনীতি করার সুযোগ পাবো। তাই সকল ভেদাভেদ ভুলে অসহায় ও দুস্থ মানুষের পাশে আমাদের দাঁড়াতে হবে’।

ইফতার বিতরণকালে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভুঁইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা নাজনীন সুলতানা, মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফখরুল আহসান শাহাজাদা, বেলাল হোসেন, প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সাহিত্য সম্পাদক সুমন আশরাফ, ধর্ম সম্পাদক এসএম আল জুবায়ের, কেন্দ্রীয় নেতা ফায়েকুজ্জামান ফিরোজ, মাহমুদ আলম, শমরেশ মন্ডল মানিক, হুমায়ুন কবির শাওন, সারোয়ার হোসেন, অ্যাডভোকেট ইমদাদসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন