বিজ্ঞাপন

রিকশাচালককে মারধর করা সেই ব্যক্তি পুলিশের হাতে আটক

May 4, 2021 | 8:52 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বংশালে রিকশাচালককে মারধর করার অভিযোগে সুলতান আহমেদ নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৪ মে) সন্ধ্যায় বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির এ তথ্য সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, আটককৃত সুলতান আহমেদ বংশাল এলাকার একজন স্থানীয় বাড়িওয়ালা। তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) মো. সোহেল রানা বলেন, ‘একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংয়ের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, মঙ্গলবার (৪ মে) বেলা আনুমানিক দেড়টার দিকে রাজধানীর বংশালে এক ব্যক্তি একজন রিকশাওয়ালাকে সজোরে থাপ্পড় মারছেন। তার নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান। পাশ থেকে লোকজন এগিয়ে আসেন’।

বিজ্ঞাপন

তিনি জানান, ভিডিওটি দেখামাত্র মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ওসি মো. শাহীন ফকিরকে নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার নির্দেশনা দেন। এর পরিপ্রেক্ষিতে, বংশাল থানার ওসির নেতৃত্বে একটি দল অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে তাকে আইনের আওতায় আনে।

রিকশাচালককে মারধর করা সেই ব্যক্তি পুলিশের হাতে আটক

বিজ্ঞাপন

তিনি আরও জানান, অভিযুক্ত ব্যক্তিটির নাম সুলতান আহমেদ। তিনি ওই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী। তার বিরুদ্ধে উপযুক্ত আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/ইউজে/আইই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন