বিজ্ঞাপন

এবারের গ্রীষ্মে জেসিন্ডা আর্ডেনের বিয়ে

May 5, 2021 | 5:48 pm

আন্তর্জাতিক ডেস্ক

চলতি গ্রীষ্মেই বিয়ের পিড়িতে বসার পরিকল্পনা করছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডেন। তবে দিন তারিখ এখনও জানাননি। নিউজিল্যান্ডের স্থানীয় কিছু সংবাদ মাধ্যমে এমন খবর প্রচার হচ্ছে।

বিজ্ঞাপন

কোস্ট রেডিও নামক এক চ্যানেলে জেসিন্ডা আর্ডেন জানিয়েছেন, তিনি এবং তার প্রেমিক ক্লার্ক গেইফোর্ড অবশেষে বিয়ের জন্য একটি তারিখ ঠিক করেছেন। নিউজিল্যান্ড হেরাল্ডের প্রতিবেদনে এ খবর প্রকাশ করা হয়েছে।

ওই রেডিও চ্যানেলকে জেসিন্ডা আর্ডেন বলেন, ‘এর অর্থ এই নয় যে আমরা এখনই কাউকে বলেছি, আমি মনে করি আমাদের সম্ভবত কিছু দাওয়াত দিতে হবে’।

৪০ বছর বয়েসি জেসিন্ডা আর্ডেন ২০১৯ সালের ইস্টার হলিডেতে ৪৪ বছর বয়েসি ক্লার্ক গেইফোর্ডের সঙ্গে বাগদান করেছিলেন। তাদের দুই বছরের এক কন্যা সন্তান রয়েছে।

বিজ্ঞাপন

বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, এ সংক্রান্ত খবরের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে যোগাযোগ করা হয়েছিল। এক কর্মকর্তা বলেছেন, ‘আজ সকালে যা খবরে এসেছে, এর চেয়ে বেশি কিছু আর বলার মতো নেই’।

২০১৭ সালে জেসিন্ডা আর্ডেন নিউজিল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছিলেন। ২০২০ সালে নির্বাচনে তার দলের ভুমিধস বিজয়ে ফের প্রধানমন্ত্রী হন জেসিন্ডা আর্ডেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন