বিজ্ঞাপন

‘দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগই সবার আগে মানুষের পাশে দাঁড়ায়’

May 5, 2021 | 8:38 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগই সবার আগে দেশের মানুষের পাশে দাঁড়ায় বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী।

বিজ্ঞাপন

বুধবার (৫ মে) নগরীর দু’টি এলাকায় করোনাকালে অভাব-অনটনে পড়া মানুষের মাঝে ত্রাণ বিতরণের সময় মেয়র এ কথা বলেন।

মেয়র রেজাউল করিম চৌধুরী বলেন, ‘আওয়ামী লীগ যখন বিরোধী দলে ছিল, তখনো দেশের মানুষের যেকোনো সংকটে তাদের পাশে সবার আগে দাঁড়িয়েছে। এখনো করোনাভাইরাসের মহামারির দুর্যোগে সবার আগে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। সব দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগই সবার আগে দেশের মানুষের পাশে দাঁড়ায়। আওয়ামী লীগ রাজনীতি করে মানবতার জন্য।’

বিজ্ঞাপন

চসিক মেয়র আরও বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ যেভাবে বাড়ছে, লকডাউন বাড়ানো ছাড়া আর উপায় ছিল না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে দারিদ্র্য দূর করার যে অগ্রযাত্রা শুরু করেছিলেন, করোনার কারণে সেটা কিছুটা স্তিমিত হয়েছে। কিন্তু আমরা যদি সচেতন হই, তাহলে অবশ্যই করোনার বিরুদ্ধে যুদ্ধে জয়ী হব। আমরা আবার ঘুরে দাঁড়াব।’

বুধবার নগর আওয়ামী লীগের ৪৩ নম্বর সাংগঠনিক ওয়ার্ড কমিটির অধীন আমিন জুট মিল মাঠে ও নগরীর উত্তর হালিশহর ওয়ার্ডে ত্রাণ বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

এসময় নগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেয়র রেজাউল করিম চৌধুরীর সঙ্গে আরও ছিলেন প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, ৪৩ নম্বর সাংগঠনিক ওয়ার্ড কমিটির সভাপতি হাজী রুহুল আমিন ও সাধারণ সম্পাদক মো. মালেক, সংরক্ষিত কাউন্সিলর হুরে আরা বেগম, উত্তর হালিশহর ওয়ার্ড আওয়ামী সাধারণ সম্পাদক নাজিমুল ইসলাম মজুমদার।

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন