বিজ্ঞাপন

মৃত্যুর গুজব উড়িয়ে নিজের সুস্থতার খবর জানালেন লাকি আলী

May 6, 2021 | 2:52 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

চলতি সপ্তাহের শুরুতে করোনা আক্রান্ত হয়ে জনপ্রিয় গায়ক লাকি আলীর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছিল। বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে সেই সম্পর্কে বর্ষীয়ান গায়ক মজাদার মন্তব্য করেছেন। তিনি লেখেন, ‘হাই সবাই শুধু গুজবের সম্বোধন করছে। আমি বেঁচে আছি এবং ভালো আছি এবং বাড়িতে শান্তিতে বিশ্রাম নিচ্ছি হাহা। আশা করি আপনারা সবাই বাড়িতে নিরাপদে থাকবেন। এই ভয়ঙ্কর সময় ঈশ্বর আমাদের সবাইকে রক্ষা করুক।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, মঙ্গলবার (৪ মে) রাতে আচমকাই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে সংগীত শিল্পী লাকি আলীর মৃত্যুর খবর। ব্যাথিত হয়ে পড়েন বর্ষীয়ান শিল্পীর অনুরাগীরা। অনেকেই এই খবর যাচাই না করেই শোকপ্রকাশ করতে থাকেন। যদিও সেই খবর ছিল একেবারেই ভুয়ো। লাকি আলির মৃত্যুর খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন শিল্পীর ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেত্রী নাফিসা আলী।

বিজ্ঞাপন
মৃত্যুর গুজব উড়িয়ে নিজের সুস্থতার খবর জানালেন লাকি আলী
লাকি আলীর পোস্ট

অভিনেত্রীনাফিসা আলী জানিয়েছিলেন, ‘আজ লাকি আলির সঙ্গে আমার ২-৩ বার কথা হয়েছে। ও একদম সুস্থ। উনার কোভিড হয়নি। উনি ব্যস্ত রয়েছেন নিজের গান নিয়ে, ভার্চুয়াল কনসার্ট নিয়ে। সেইসব নিয়েই আমাদের আজও কথা হয়েছে। উনি বেঙ্গালুরুরতে রয়েছেন। উনার পরিবারও সেখানেই আছে। সবাই ভালো আছে। একটু আগেই আমার কথা হয়েছে।’

বিজ্ঞাপন

সুরের জগতের এক উজ্জ্বল তারকার নাম লাকি আলী। নব্বইয়ের দশকে ‘সুনো’ অ্যালবাম দিয়ে সংগীত জগতে যাত্রা শুরু হয়েছিল এই জনপ্রিয় শিল্পীর। এই অ্যালবামের জন্য ১৯৯৬ সালে পেয়েছিলেন শ্রেষ্ঠ পপ গায়কের পুরস্কার। এই সময় থেকে ২০০৩ সাল পর্যন্ত যুব সমাজ মেতে ছিল লাকি আলীর পপ গানে। বলা যায় এই সময়টায় বলিউডের সিনেমায় তার গান মানেই জনপ্রিয়তার তুঙ্গে।

বিজ্ঞাপন
মৃত্যুর গুজব উড়িয়ে নিজের সুস্থতার খবর জানালেন লাকি আলী
লাকি আলী

২০০৩ সালে জনপ্রিয়তা যখন তুঙ্গে, ঠিক তখনই হঠাৎ করেই গায়েব হয়ে যান তিনি। এর পর ২০০৯-তে আবার ফিরে আসলেন নিজের নতুন গানের অ্যালবাম ‘জুয়ি’ নিয়ে। পেলেন সফলতা। শ্রোতাদের ভালবাসা। কিন্তু আবার বিদায় জানালেন গানের জগতকে। সব কিছু অনায়াসে ছেড়ে দিয়ে নিজের গিটারকে সঙ্গে নিয়ে চলে গিয়েছিলেন নিউজিল্যান্ড। সেখানে চাষবাস আর মাঝে মধ্যে টুং টাং করেই দিন কাটাতে থাকেন। অনেক অনুরোধেও আর কোনও শো বা মিউজিক অ্যালবাম করতে দেখা যায়নি তাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন