বিজ্ঞাপন

পটুয়াখালীর সন্ধানী ইউনিটে ফ্রিজ দিলেন সুলতান আহমেদ মৃধা

May 6, 2021 | 5:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

পটুয়াখালী: পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের সন্ধানী ইউনিটের কাজকে আরও বেগবান করার জন্য একটি ফ্রিজ দিয়েছেন মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ মৃধা। তিনি পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ মে) সকালে এ উপলক্ষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল সভা কক্ষে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে আয়োজন করা হয়। বিএমএ সভাপতি ডা. মিজানুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. সুলতান আহমেদ মৃধা।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক ডা. মো. জয়জুল বশার, সিভিল সার্জন ডা. মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সদস্য ও পটুয়াখালী রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন, ডা. মো. মোস্তাফিজুর রহমান, ডা. সিদ্ধার্থ শংকর, মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা. ফাতেমা জাহানসহ অন্যরা।

বিজ্ঞাপন

পটুয়াখালীর সন্ধানী ইউনিটে ফ্রিজ দিলেন সুলতান আহমেদ মৃধা

আলোচনা শেষে সকল মো. সুলতান আহমেদ মৃধা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক ডা. মো. ফয়জুল বশার ও সন্ধানী ইউনিটের সভাপতি মো. রাকিব হাসানের কাছে রক্ত সংরক্ষণের জন্য ফ্রিজটি হস্থান্তর করেন।

বিজ্ঞাপন

সুলতান আহমেদ মৃধা বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক করোনা মোকাবিলায় গত এক বছরেরও বেশি সময়ে ধরে সদর হাসপাতাল ও সিভিল সার্জন কার্যালয়ে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য কনসেনট্রেটর মেশিন, অক্সিজেনসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী এবং গবীর অসহায়দের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী দিয়ে আসছি। আমার এ কর্মসূচি অব্যাহত থাকবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানেরা যদি এগিয়ে আসে তাহলে আমাদের দেশের সব সমস্যা অতি দ্রুত সমাধান হবে।’

সারাবাংলা/আরএফ/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন