বিজ্ঞাপন

৭ দিনে শাকিব খানের ১৮ সিনেমা

May 7, 2021 | 1:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ এলে দেশের টেলিভিশন চ্যানেলগুলোতে শাকিব খানের ছবি প্রচারের হিড়িক পড়ে যায়। নাগরিক টেলিভিশন ঈদের ৭ দিনে দেশের এ শীর্ষ নায়কের ১৮টি ছবি প্রচার করবে।

বিজ্ঞাপন

ঈদের দিন

সকাল ১১টায় প্রচার হবে সিনেমা ‘বিয়ে বাড়ি’। অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, রুমানা। সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে সিনেমা ‘মাই নেম ইজ খান’। অভিনয় করেছেন শাকিব খান ও সাহারা। রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’। অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

ঈদের ২য় দিন

বিজ্ঞাপন

সকাল ১১টায় প্রচার হবে ‘আমাদের ছোট সাহেব’। অভিনয় করেছেন শাকিব খান ও সাহারা। ঈদের ২য় দিন দুপুর ২টা ৩০ মিনিটে বিশেষ ‘লাভ ম্যারেজ’। অভিনয় করেছেন শাকিব খান ও অপু। সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘রাজা বাবু’। অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে ‘স্বামীর সংসার’। অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

ঈদের ৩য় দিন

সকাল ১১টায় প্রচার হবে ‘ফুল নেব না অশ্রু নেব’। অভিনয় করেছেন শাকিব, শাবনূর ও আমিন খান। দুপুর ২টা ৩০ মিনিটে ‘হিটম্যান’। অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘হিরো দ্য সুপার স্টার’। অভিনয় করেছেন শাকিব খান, ববি ও অপু বিশ্বাস। রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে ‘টাকার চেয়ে প্রেম বড়’। অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

বিজ্ঞাপন

ঈদের ৪র্থ দিন

সকাল ৮টায় প্রচার হবে ‘স্বপ্নের বাসর’। অভিনয় করেছেন শাকিব, শাবনূর ও রিয়াজ। সকাল ১১টায় প্রচার হবে ‘সবার উপরে প্রেম’। অভিনয় করেছেন শাকিব খান, শাবনূর ও ফেরদৌস। সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-১’। অভিনয় করেছেন শাকিব খান, জয়া আহসান ও আরিফিন শুভ।

ঈদের ৫ম দিন

সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’। অভিনয় করেছেন শাকিব খান, জয়া আহসান ও ইমন।

বিজ্ঞাপন

ঈদের ৬ষ্ঠ দিন

দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ সিনেমা ‘সবার ওপরে তুমি’। অভিনয় করেছেন শাকিব খান ও স্বস্তিকা।

ঈদের ৭ম দিন

সকাল ১১টায় প্রচার হবে ‘মা আমার স্বপ্ন’। অভিনয় করেছেনর্  শাকিব খান ও পূর্নিমা। দুপুর ২টা ৩০ মিনিটে ‘সন্তান আমার অহংকার। অভিনয় করেছেন শাকিব খান ও পূর্ণিমা।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন