বিজ্ঞাপন

২ রাতের চেষ্টা শেষে ‘গায়েবি কান্না’র উৎস খুঁজে পেল পুলিশ

May 8, 2021 | 10:08 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুরে একটি নির্মাণাধীন আবাসিক প্রকল্প থেকে গভীর রাতে প্রায়ই ভেসে আসে কান্নার আওয়াজ। সেই কান্না এক নারী কণ্ঠের। সঙ্গে শিশুদের কান্নাও শোনা যেত। এ নিয়ে উদ্বীগ্ন ওই এলাকার একজন ডেকে বসলেন পুলিশ। অবশেষে দুইদিনের চেষ্টার পর সেই ‘গায়েবি কান্না’র রহস্য খুঁজে পেল পুলিশ। নেওয়া হলো প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা।

বিজ্ঞাপন

শুক্রবার (৭ মে) রাতে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) সোহেল রানা এই খবর জানিয়েছেন।

সোহেল রানা বলেন, বাড়ির পাশেই নির্মাণাধীন একটি আবাসিক প্রকল্প। রাতের বেলা প্রায়ই সেখান থেকে গায়েবি কান্নার আওয়াজ ভে‌সে আসে। কয়েকদিন চেষ্টা করেও রহমান সা‌হেব (ক‌ল্পিত নাম) জানতে পারেননি বিষয়টি কি। রহমান সা‌হেব থা‌কেন ঢাকার মিরপু‌রে। ঘটনা‌টি মিরপুর-২ নম্বর সেকশ‌নে তার বা‌ড়ির কা‌ছেই। তি‌নি ভাব‌লেন পু‌লিশ‌কে জানা‌বেন। তা‌দের সহায়তা নেবেন। বাংলা‌দেশ পু‌লি‌শের মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং প‌রিচা‌লিত বাংলা‌দেশ পু‌লি‌শ ফেসবুক পেজে তি‌নি ইনবক্স করেন পুরো ঘটনা জানিয়ে।

তার বার্তাটি পেয়ে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং ওসি মিরপুর মো. মোস্তাজিরুর রহমানকে নির্দেশনা দেন সাদা পোশাকে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিতে। সাদা পোশাকের টিমটি পরপর দুই রাতে সম্ভাব্য কয়েকটি বিল্ডিং ও আশপাশের এলাকায় খোঁজ নিয়ে অবশেষে রহস্যের জট খুলতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

সোহেল রানা জানান, নির্মাণাধীন ও বর্তমানে পরিত্যক্ত একটি বিল্ডিংয়ে মো. জাহাঙ্গীর নামে এক ব্যক্তি তার দুই শিশু ও স্ত্রী নিয়ে বসবাস করছিলেন। তার গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন থানায়। এখানেই প্রতিদিন তিনি তার সন্তানদেরকে হাত-পা বেঁধে মারপিট করতেন। তারই চিৎকার শোনা যেত দূর থেকে। স্ত্রী ও বাচ্চা‌দের অভিযোগের ভি‌ত্তিতে নির্যাতনকারী ‌পিতা‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। এ বিষয়ে উপযুক্ত আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। সং‌শ্লিষ্ট কর্তৃপ‌ক্ষের সঙ্গে যোগা‌যোগ ক‌রে প‌রিবার‌টির পুনর্বাস‌নের উদ্যোগ নেওয়া হবে।

সারাবাংলা/ইউজে/এএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন