বিজ্ঞাপন

পরিবেশমন্ত্রীর উদ্যোগে ১৭০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

May 8, 2021 | 10:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে করোনাভাইরাস মহামারিতে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (৮ মে) নিজের নির্বাচনি এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার ১ হাজার ৭০০ পরিবারের মাঝে প্রায় ১৪ লাখ টাকার সমপরিমানের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ কেজি সয়াবিন তেল দেওয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ঢাকার সরকারি বাসভবন থেকে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের মানুষকে সব প্রকারে সহায়তা করছে।’ মন্ত্রী এসময় অসহায়দের দিকে সাহায্যের হাত বাড়ানোর জন্য বেসরকারি সংগঠন ও বিত্তবান মানুষদের প্রতি আহ্বান জানান।

বিজ্ঞাপন

বড়লেখা উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা পৌরসভার মেয়র মো. আবুল ইমাম আহমদ কামরান চৌধুরীসহ অনেকে।

সারাবাংলা/জেআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন