বিজ্ঞাপন

রিকশাওয়ালাকে মারধর: জামিন মেলেনি সুলতানের

May 9, 2021 | 4:33 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বংশালে রিকশাচালককে মারধর করার অভিযোগে মারধরকারী সুলতান আহমেদের জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। রোববার (৯ মে) বিকেলে শেষে জামিন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী এ আদেশ দেন।

বিজ্ঞাপন

এসময় আসামিপক্ষের আইনজীবী মেহেদী হাসান বাদল জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন

এর আগে গত ৫ মে সুলতান আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর থেকে তিনি কারাগারেই ছিলেন।

জানা গেছে, গত ৪ এপ্রিল একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিঙ্ক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, বেলা আনুমানিক দেড়টার দিকে রাজধানীর বংশালে এক ব্যক্তি একজন রিকশাওয়ালাকে সজোরে থাপ্পড় মারছেন। তার নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান। পরে পাশ থেকে লোকজন এগিয়ে এসে রিকশাওয়ালাকে উদ্ধার করেন।

বিজ্ঞাপন

পরে ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ওসি মো. শাহীন ফকিরকে নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার নির্দেশনা দেন। এর পরিপ্রেক্ষিতে, বংশাল থানার ওসির নেতৃত্বে একটি দল অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে তাকে আইনের আওতায় আনে।

সারাবাংলা/এআই/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন