বিজ্ঞাপন

স্লোগান লিখে ফ্রি পাওয়া যাবে ওয়ালটনের এসি

May 9, 2021 | 5:52 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ওয়ালটনের এয়ার কন্ডিশনার নিয়ে স্লোগান বা ট্যাগলাইন লিখে ফ্রি এসিসহ পাওয়া যাবে আকর্ষণীয় পুরস্কার। সম্প্রতি ‘ক্রিয়েটিভিটি চ্যালেঞ্জ সিজন-১’ শীর্ষক এই ক্যাম্পেইনটি চালু করেছে ওয়ালটন। এর আওতায় প্রথম রাউন্ডে সেরা ১০টি ট্যাগলাইন বা স্লোগান বাছাই করা হবে। তাদের মধ্য থেকে সেরা তিন ট্যাগলাইন বা স্লোগান লেখক যথাক্রমে ২, ১.৫ ও ১ টনের এসি পাবেন। বাকি ৭ জন পাবেন একটি করে ডইখ-১০এঢ৬৫ মডেলের ওয়ালটন ব্লেন্ডার। প্রতিযোগিতা চলবে ৩১ মে পর্যন্ত।

বিজ্ঞাপন

ওয়ালটন এসির ব্র্যান্ড ম্যানেজার খলিলুর রহমান জানান, পুরস্কার পেতে অংশগ্রহণকারীরা তাদের ট্যাগলাইন কিংবা স্লোগানগুলো গুগল ফর্মের মাধ্যমে, ওয়ালটন এসির ভেরিফায়েড ফেসবুক পেজে কমেন্ট বা মেসেজের মাধ্যমে জমা দিতে পারবেন। এরপর ওয়ালটন স্মার্ট এসি’র ক্রিয়েটিভিটি চ্যালেঞ্জের ফটো ব্যানারটি নিজের ফেসবুকের টাইমলাইনে শেয়ার করতে হবে। একই ট্যাগলাইন বা স্লোগানের জন্য একাধিক অংশগ্রহণকারীর ক্ষেত্রে প্রথম জমা প্রদানকারীই প্রাধান্য পাবে। গুগল ফর্মটি পাওয়া যাবে t.ly/tu7Q- এই লিংকে। প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানতে ফোন করা যাবে ১৬২৬৭ অথবা ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ূন কবীর বলেন, করোনাকালে অধিকাংশ মানুষ বাসায় আছেন। মহামারির এই অলস সময়ে ওয়ালটন এসি বিভাগ তাদেরকে সৃজনশীল কাজে সম্পৃক্ততার মাধ্যমে কর্মদক্ষতা ও মেধা বিকাশে কাজ করছে। এরই ধারাবাহিকতায় এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে সবার সৃজন শক্তির বিকাশ ঘটবে।

বিজ্ঞাপন

তিনি জানান, ট্যাগলাইন বা স্লোগান বাংলা অথবা ইংরেজি যেকোনো ভাষায় হতে পারবে। তবে তা হতে হবে ওয়ালটন এসি নিয়ে। এ ক্ষেত্রে শালীন বা মার্জিত ভাষা ব্যবহার করতে হবে। পাশাপাশি প্রতিষ্ঠানের বা পণ্যের তথ্যের ব্যাপারে সচেতনতা তৈরি হয়, এমন শব্দের প্রয়োগ থাকতে হবে।

পাশাপাশি এসি ক্রেতাদের নানান সুবিধা দিচ্ছে ওয়ালটন। দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১০ এর আওতায় ওয়ালটন এসির ক্রেতারা পাচ্ছেন ২০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক, ফ্রি ইন্সটলেশন ও ফ্রি হোম ডেলিভারির সুবিধা। এছাড়া নির্দিষ্ট মডেলের এসি ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ে কেনার সুযোগ রয়েছে। আছে জিরো ইন্টারেস্টে ১ বছরের ইএমআই এবং ৩৬ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা। এছাড়া চলছে ‘এসি এক্সচেঞ্জ অফার’। এর আওতায় যে কোনো ব্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে গ্রাহক তার পছন্দ করা নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন। ক্রেতারা ঘরে বসে ফোন করলেই কাছাকাছি প্লাজা অথবা ডিস্ট্রিবিউটর শোরুম থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ওয়ালটন পণ্য পৌঁছে দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন