বিজ্ঞাপন

পূর্ণ বায়ো বাবলে থাকবেন ডিপিএল খেলোয়াড়রা

May 10, 2021 | 3:40 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

মহামারিকালে গড়ান আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে অংশ নেয়া খেলোয়াড়রা বিসিবি কর্তৃক তৈরিকৃত পূর্ণ বায়ো বাবলের মধ্যে থাকবেন। চাইলেই কোন খেলোয়াড় বাইরে যেতে তো পারবেনই না এমনকি বাইরের খাবারও খেতে পারবেন না। উপরন্তু তাদের চলাচলের উপরেও থাকবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কঠোর নিষেধাজ্ঞা।

বিজ্ঞাপন

এক বছরেরও বেশি সময় বিরতির পরে গেল ২২ মার্চ মাঠে গড়িয়েছিল জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) খেলা। কিন্তু টুর্নামেন্টের প্রথম রাউন্ড যেতেই বেশ কয়েকজন ক্রিকেটার করোনাক্রান্ত হলে দ্বিতীয় রাউন্ড শেষে তা স্থগিত করে দেওয়া হয়, যা আজও গড়ায়নি। মূলত এই অভিজ্ঞতা থেকেই সতর্ক হয়েছে টাইগার ক্রিকেট প্রশাসন। এর অংশ হিসেবেই আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগের ক্রিকেটারদের এবং ম্যাচ অফিসিয়ালদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে তাদের এই কঠোর পদক্ষেপ।

সোমবার (১০ মে) সারাবাংলাকে এতথ্য দিলেন বিসিবি’র চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী।

তিনি বলেন, ‘আমাদের বায়ো বাবল খুবই কঠিন হবে। টুর্নামেন্ট চলাকালীন এখান থেকে কেউ বের হতে পারবে না। এমনকি বাইরের খাবারও খেতে পারবে না। তাদের চলাচলের ওপরেও বাড়তি সতর্কতা অবলম্বন করা হবে।’

বিজ্ঞাপন

চলতি মাসের ৩১ তারিখ থেকে ঢাকা ও বিকেএসপিতে টি-টোয়েন্টি ফরম্যাটে গড়াবে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুমের খেলা।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন