বিজ্ঞাপন

হাসপাতাল থেকে পালানো ৭ করোনা রোগীকে আদালতে সোপর্দ

May 10, 2021 | 4:03 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

যশোর: যশোর সদর হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ১০ জনের মধ্যে ভারত ফেরত ৭ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করেছে পুলিশ। সোমবার (১০ মে) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন

এর আগে সকালে দুইবার করোনা টেস্টে তাদের নেগেটিভ ফলাফল আসায় হাসপাতাল কর্তৃপক্ষ তাদের ছাড়পত্র দেয়।

অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের আবেদনের প্রেক্ষিতে আদালত গ্রেফতারের নির্দেশ দেওয়ায় আজ তাদের আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন

এর আগে গত ২৩ ও ২৪ এপ্রিল ভারত ফেরত করোনা আক্রান্ত কিছু যাত্রীকে যশোর জেনারেল হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়। এরপর হাসপাতাল থেকে ৭ ভারত ফেরত করোনা আক্রান্ত ও স্থানীয়ভাবে আক্রান্ত তিনজনসহ মোট ১০জন পালিয়ে যান। বিষয়টি ২৬ এপ্রিল সংবাদ মাধ্যমে প্রচার হওয়ায় তোলপাড় শুরু হয়। এরপর ওইদিন দিবাগত রাতের মধ্যে পলাতক সবাইকে শনাক্ত করে হাসপাতালে ফিরিয়ে আনা হয়। এ ঘটনায় গত ৮ মে শনিবার যশোর কোতোয়ালি থানার পুলিশ ২০১৮ সালের সংক্রামক রোগ প্রতিরোধ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইনের ২৫ (২) ধারায় পলাতকদের বিরুদ্ধে আদালতে অভিযোগ দাখিল করে।

পরে পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত ওই ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। আজ সোমবার সকালে পুলিশ যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে তাদের মধ্যে সাতজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন