বিজ্ঞাপন

ইভ্যালির মিডিয়া স্ট্র্যাটেজি-বায়িং’র কাজ করছে বেক্সিমকো

May 10, 2021 | 10:42 pm

সারাবাংলা ডেস্ক

দেশের অন্যতম ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’র সবধরনের মিডিয়া স্ট্র্যাটেজি এবং বায়িং এর কাজ করছে বেক্সিমকো ৩৬০ লিমিটেড। ডিজিটাল, টেলিভিশন, রেডিও, সংবাদপত্র এবং অনলাইন নিউজ পোর্টালে ইভ্যালির বিজ্ঞাপন সংক্রান্ত সব বিষয়ে সেবা প্রদান করছে সংস্থাটি।

বিজ্ঞাপন

এর ফলে ইভ্যালি খুব সহজেই তাদের প্রত্যাশিত গ্রাহকদের কাছে পৌঁছাতে পারবে বলে আশা করা হচ্ছে। সোমবার (১০ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় দেশের শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা আরিফ আর হোসেন বলেন, ‘২০১৮ সালের ডিসেম্বরে দেশিয় ই-কমার্স মার্কেটপ্লেস হিসেবে যাত্রা শুরুর পর থেকে দেশের সাধারণ গ্রাহক ও ভোক্তাদের সাধ এবং সাধ্যের মধ্যে মেলবন্ধন তৈরি করে যাচ্ছে ইভ্যালি। ইভ্যালির ৪০ লাখেরও বেশি গ্রাহকদের প্রতিনিয়ত আকর্ষণীয় অফারে দারুণ সব পণ্য দিতে কাজ করে যাচ্ছি আমরা। এসব অফারের তথ্য সবস্তরের জনগণের কাছে পৌঁছে দিতে আমাদের সঙ্গে সম্পৃক্ত হয়েছে বেক্সিমকো ৩৬০ লিমিটেড। আশা করছি বেক্সিমকো ৩৬০ লিমিটেডের মিডিয়া স্ট্র্যাটেজির মাধ্যমে খুব সহজেই আমাদের প্রত্যাশিত গ্রাহকদের কাছে পৌছাতে পারবো।’

গত বছরের নভেম্বর থেকে ইভ্যালির মিডিয়া বায়িং শুরু করে প্রতিষ্ঠানটি। এছাড়া বর্তমানে বেক্সিমকো ৩৬০ লিমিটেডের মাধ্যমে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন, বেক্সিমকো এলপিজি এবং বেক্সিমকো কমিউনিকেশন-আকাশ (ডিটিএইচ) নিজেদের মিডিয়া বায়িং করছে।

বিজ্ঞাপন

বেক্সিমকো ৩৬০ লিমিটেডের প্রধান নির্বাহি কর্মকর্তা (সিইও) শাবাব করিম চৌধুরী বলেন, ইভ্যালির সঙ্গে যুক্ত হবার পর থেকে আমরা ব্র্যান্ডিং নিয়ে নতুনভাবে কাজ করার চেষ্টা করে আসছি। তারই ধারাবাহিকতায় রমজানে আমরা ইফুড এবং আকাশ ডিটিএইচ’কে একসঙ্গে নিয়ে ‘ই-ইফতার’ নামে একটি শো প্রচার করছি। যা ইতোমধ্যে কয়েকটি টিভি চ্যানেল এবং অনলাইন প্লাটফরমে বেশ সাড়া ফেলেছে। ভবিষ্যতেও এ ধরনের আরও নতুন নতুন চমক নিয়ে আসার জন্য প্রতিনিয়ত কাজ করছে বেক্সিমকো ৩৬০ লিমিটেড।

প্রসঙ্গত, দেশের অন্যতম শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান বেক্সিমকো গ্রুপের একটি মিডিয়া বায়িং সংস্থা ‘বেক্সিমকো ৩৬০ লিমিটেড’। ২০১৯ সালের সেপ্টেম্বরে বেক্সিমকো গ্রুপের মিডিয়া সংক্রান্ত কার্যক্রম সঠিকভাবে বাস্তবায়নের উদ্দেশ্যে এই সংস্থাটি প্রতিষ্ঠা করা হয়। শুরু থেকেই তারা বিভিন্ন প্রতিষ্ঠানের ব্র্যান্ড কমিউনিকেশন এবং মিডিয়া বিষয়ক সেবা সরবরাহের মাধ্যমে এ শিল্পে নিজেদের দৃঢ় অবস্থান তৈরি করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন