বিজ্ঞাপন

আরামবাগে বন্ধুর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

May 11, 2021 | 11:33 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মতিঝিল এলাকার আরামবাগে বন্ধুর ছুরিকাঘাতে রাসেল (২২) নামের এক যুবক মারা গেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ মে) রাত সাড়ে আটটার দিকে আরামবাগ হাইস্কুলের সামনে ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১০টার দিকে মারা যায় রাসেল।

রাসেলের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার ঘাটখান গ্রামে। বাবা মৃত সেকেন্দার মাঝি। সে পরিবারের সঙ্গে মতিঝিল আরামবাগ ১৪৯/২নম্বর বাসায় থাকতো।

মতিঝিল থানার ওসি (তদন্ত) মনির হোসেন মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘রাসেল নামে এক যুবক ছুরিকাঘাতে মারা গেছে। সংবাদ পেয়ে হাসপাতালে এসেছি। রাসেলে সঙ্গে থাকা দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য রাখা হয়েছে। বিষয়টি নিয়ে বিস্তারিত তদন্ত চলছে।’

বিজ্ঞাপন

রাসেলের বন্ধু শামন জানায়, তাদের বাসা আরামবাগে। তারা সবাই আরামবাগে পৃথক প্রেস কারখানায় কাজ করে। নিহত রাসেল আরএস ট্রিম নামে একটি প্রেস কারখানায় কাজ করে। তাদের আরেক বন্ধু শাকিল (২১) আরামবাগ হাইস্কুলের সামনে রাসেলকে ছুরি মেরে পালিয়ে গেছে। পরে রাসেলকে হাসপাতালে নিয়ে গেলে যে মারা যায়।

শামন জানায়, শাকিলও প্রেস কারখানায় কাজ করে। সন্ধ্যার দিকে রাসেল, হৃদয় ও শামন তিন বন্ধু রাসেলের জন্য জুতা কিনতে যায় খিলগাঁও তালতলা মার্কেটে। সেখান থেকে জুতা কিনে তারা আরামবাগ হাইস্কুলের সামনে আসে। এর কিছুক্ষণ পর সেখানে আসে শাকিল। এসেই সে রাসেলকে ডাক দেয়। পরে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে হৃদয় রাসেলের পেটে ছুরিকাঘাত করে।

সে আরও জানায়, বেশ কিছুদিন আগে রাসেলেরর সঙ্গে শাকিলের ঝগড়া হয়। এবং রাসেল শাকিলকে ধাক্কা মেরে ফেলে দেয়। সেই জের ধরেই শাকিল আজ রাসেলেকে ছুরিকাঘাত করেছে।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন