বিজ্ঞাপন

একটি অপরিচিত ব্যান্ড ও শিল্পীর ‘রক্ত কমল’

May 12, 2021 | 4:04 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সামাজিক ও পারিবারিক সম্পর্কের সাথে তাল মিলিয়ে চলতে থাকে কিছু মানুষের জীবন। সামাজিক ও পারিবারিক জীবনকে সাজিয়ে তুলতে প্রয়োজন হয় কিছু অত্যন্ত মূল্যবান চাহিদা। এসব চাহিদা মেটানোর পরও কিছু নেশা, ভালবাসা, ইচ্ছা, অনুভূতির চাহিদা মানুষের জীবনে থেকে যায়। এমনই এক বাস্তবতায় আমাদের জীবনের সবচেয়ে বড় চাহিদা ছিল সুর-সঙ্গীত। যা আমাদের বড় নেশা।

বিজ্ঞাপন

প্রেম, ভালবাসা, দুঃখ, কষ্ঠ, ইচ্ছা অনুভূতিও ছিল আমাদের সবার জীবনে। আমরা অনেক ত্যাগ স্বীকার ও অনেক বাধা উপেক্ষা করে পিছনে সরে যাইনি। আমরা আমাদের সমাজে স্থান করে নিতে অক্লান্ত পরিশ্রম করে গেছি। অনেকে আমাদেরকে তুচ্ছ মনে করে সরিয়ে দিয়েছে। আবার কেউ কেউ আমাদেরকে আশা দিয়ে নিরাশ করেছে।

আমাদেরকেও তার সুর সঙ্গীত এর নেশাকে ধরে রাখতে গিয়ে তার প্রিয়জনকে হারিয়েছে কেউ বা আবার তার প্রিয় বাবাকে হারিয়েছে। তবুও আমরা আমাদের স্থান থেকে পিছনে সরে যাইনি। শত বাধা প্রেরিয়েও আমরা এগিয়ে চলেছি। এমনি এক অবস্থায় একটি অপরিচিত ব্যান্ড ও অপরিচিত শিল্পী এবং একটি গান সারা বাংলাদেশে তোলপাড় করে তোলে। আপরিচিত এই গানটি আমাদেরকে করে হতাশ, আবার অন্য দিকে পাই নতুন এক সাফল্য। অবশেষে এই জনপ্রিয় গানটিকে ঘিরেই আমরা অর্জন করতে পারি সরোবরে এক রক্ত কমল।

বিজ্ঞাপন

এমনই এক গল্পে আসাদুর রহমান রুবেল এর পরিচালনায় নির্মিত হলো নাটক ‘রক্ত কমল’। মুল চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও শাহেতাজ। তাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন সায়লা সাবি ও তালিম কুমার। অন্যান্য চরিত্রে অর্নব অন্তু, মাশিয়াত, সাদিকা, সর্না, নাফিজ, রেইন, শিখা, কচি খন্দকার, ইলোরা গহর, ও সাহেল খাঁন।

‘রক্ত কমল’ প্রচারিত হবে ঈদের ৬ষ্ট দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে আরটিভিতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন