বিজ্ঞাপন

ক্ষমা চাইলেন সালমান

May 12, 2021 | 5:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এই ঈদেই মুক্তি পাচ্ছে সালমান খানের নতুন ছবি ‘রাধে’। বৃহস্পতিবার (১৩ মে) জি-প্লেক্স ও জি ফাইভ ওয়েব প্ল্যাটফর্মে এবং ভারতের বাইরে কিছু সিনেমা হলে দেখা যাবে ছবিটি। তবে ‘রাধে’ মুক্তির আগে প্রকাশ্যে ক্ষমা চাইলেন বলিউডের সুলতান।

বিজ্ঞাপন

কথা ছিল ঈদে ভারতের সমস্ত প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রাধে’। তাতেই একটু লাভের মুখ দেখবেন। এমনই আশা ছিল অধিকাংশ সিনেমা হলের মালিকদের। কিন্তু করোনা ভাইরাসের প্রকোপে ভারতের প্রায় সমস্ত রাজ্যের সিনেমা হলের দরজা ফের বন্ধ করতে হয়েছে। ফলে ভরসা মূলত ডিজিটাল প্ল্যাটফর্ম। তাতেই আশাহত সিনেমা হলের মালিকরা। আর তাই ‘রাধে’র মুক্তির ঠিক আগে সকলের কাছে ক্ষমা চেয়ে নিলেন সালমান খান।

জুম কলের মাধ্যমে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন সালমান। সেখানেই বলেন, ‘যে সিনেমা হলের মালিকরা আমার সিনেমা থেকে লাভের আশা করছিলেন, তাঁদের কাছে আমি ক্ষমা চাইছি। আমরা অনেক অপেক্ষা করেছিলাম যাতে করোনার প্রকোপ শেষ হয়ে যায় আর দেশের সিনেমা হলে ছবিটা রিলিজ করা যায়। কিন্তু তা হয়নি। জানি না কবে এই পরিস্থিতি ঠিক হবে।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, কোভিড পরিস্থিতির কারণেই ‘সূর্যবংশী’, ‘৮৩’, ‘বান্টি অউর বাবলি ২’র মতো বিগ বাজেট ছবির মুক্তি আটকে রয়েছে। তাহলে সালমান খান অপেক্ষা করলেন না কেন? তার কারণ একটাই। অনুরাগীদের সালমান কথা দিয়েছিলেন ২০২১ সালের ঈদে তার একটি ছবি নিশ্চয়ই মুক্তি পাবে। প্রতিবছরই ঈদে সিনেমা রিলিজ করতেন সালমান। কিন্তু গত বছর অর্থাৎ ২০২০ সালে এই নিয়মের ব্যতিক্রম হয়। কারণ ২০২০ সালের মার্চ মাস থেকে করোনার তাণ্ডব শুরু হয়েছিল। লকডাউনের জন্য শুটিংও বন্ধ ছিল। যেহেতু অনুরাগীদের কথা দিয়েছিলেন, ২০২১ সালের ঈদে তিনি একটি সিনেমা রিলিজ করবেনই। সেই কথা রেখেই বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে ‘রাধে’।

‘রাধে’ ছবিতে সালমানের সঙ্গে দিশা পাটানি

‘রাধে’ ছবিতে সালমানের সঙ্গে দিশা পাটানি

প্রভুদেবা পরিচালিত এই ছবিতে আন্ডারকভার পুলিশ অফিসার রাধে-র চরিত্রে দেখা যাবে সালমানকে। ড্রাগ মাফিয়াদের হাত থেকে মায়ানগরীকে মুক্ত করাই তার একমাত্র লক্ষ্য। ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা। দিশা পাটানির দাদার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জ্যাকি শ্রফকে। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সালমান খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন