বিজ্ঞাপন

পবিত্র ঈদুল ফিতরে গড়ে উঠুক সকল সংকট জয়ের সুসংহত বন্ধন: কাদের

May 14, 2021 | 12:20 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দেশবাসী তথা মুসলিম জাহানের প্রতি পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, সৌহার্দ্য-সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় পবিত্র ঈদুল ফিতরে আমাদের মাঝে গড়ে উঠুক মহামারি করোনাসহ সকল সংকট জয়ের সুসংহত বন্ধন।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ মে) সকালে তিনি তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা বলেন। এসময় তিনি করোনা আক্রান্তদের নিরাময় ও সুস্বাস্থ্য, প্রত্যাশা এবং নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

ওবায়দুল কাদের বলেন, পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে
শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, ঠিক একইভাবে করোনা সংকট জয় করে আবারো নবউদ্যমে কাঙ্খিত উন্নয়নের পথে এগিয়ে যাবে বাংলাদেশ।

তিনি বলেন, মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আঁধার দূর করতে হবে এবং সহমর্মিতার সহজাত বাঙালি চেতনায় জাগিয়ে তুলতে হবে নিজেকে, সমাজকে, দেশকে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, এবারের ঈদ শেষ ঈদ নয়। অপেক্ষা করি পরবর্তী সকালের, বর্ণময় ঈদের। করোনা কাউকেই ছাড় দেয় না। তাই আসুন দলমত নির্বিশেষে এ করোনা সংকট উত্তরণে ঐক্যবদ্ধ হই এবং সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঈদে গ্রামমুখী মানুষের বাধভাঙা জনস্রোত দেখে বিশেষজ্ঞরা সংক্রমণ ও মৃত্যুর হারে নতুন ধাক্কা লাগার আশঙ্কা করছেন। ঈদ পরবর্তীকালে শহরমুখী জনস্রোত উদ্বেগের কারণ হয়ে দাঁড়াতে পারে।

স্বাস্থ্য বিশেষজ্ঞদের এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শকে উপেক্ষা করার মাশুল গুনতে হতে পারে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, জনসমাগম এড়িয়ে চলতে হবে এবং স্বাস্থ্যবিধি ও শতভাগ মাস্ক পড়তেই হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন