বিজ্ঞাপন

‘সারপ্রাইজ’ রহস্য উদঘাটিত, মুখোমুখি বসছেন তাহসান-মিথিলা

May 15, 2021 | 2:21 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। দেশের অন্যতম জনপ্রিয় এক সেলিব্রেটি জুটি। তবে তাদের সেই সম্পর্ক সব চুকেবুকে গেছে। ১১ বছরে দাম্পত্য সম্পর্ক শেষ করে অনেক দিনই হলো দু’জনে দুই ভুবনের বাসিন্দা। মেয়েকে নিয়ে তাহসান এখনো ‘সিংগেল’, মাস ছয়েক হলো কলকাতার বিখ্যাত চিত্রপরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে সংসার করছেন মিথিলা। এত কিছুর পরও কি আর তাহসান-মিথিলার সম্পর্কে নতুন কোনো সমীকরণ তৈরি হতে যাচ্ছে!

বিজ্ঞাপন

এমন কোনো সম্ভাবনার খবর না থাকলেও এরকম প্রশ্নই ঘুরে বেড়াচ্ছিল তাদের ভক্তদের মধ্যে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। আর তাদের এমন ভাবনার সূত্রপাতটাও হয়েছিল ফেসবুক থেকেই— তাহসান আর মিথিলার পাল্টপাল্টি স্ট্যাটাস থেকে! যেখানে তারা পরস্পর পরস্পরকে সারপ্রাইজ দিতে চেয়েছিলেন।

তবে ভক্তদের ধারণাকে ভুল প্রমাণ করে  তারা জানিয়েছেন ‘সারপ্রাইজ’ রহস্য। মূলত তাহসানের পর ই-কর্মাস ওয়েব সাইড ইভ্যালির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হচ্ছেন মিথিলা।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন বলেন ‘শনিবার (১৫ মে) রাত ঠিক ৯টায় উনারা দুজন সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ। তাই নয়, তাহসানের পর এবার সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাফিয়াথ রশিদ মিথিলাকে।’

বিজ্ঞাপন

বুধবার (১২ মে) রাত ৯টা ১৯ মিনিটে তাহসান তার ভেরিফায়েড ফেসবুক পেজের এক স্ট্যাটাসে লিখেন— ‘I have a surprise for YOU this Saturday night…’। অর্থাৎ, আসছে শনিবারের রাতেই কোনো চমক তিনি দিতে চাইছেন কাউকে।

ঘণ্টাখানেক পর তাহসানের সাবেক স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলাও তার ফেসবুক পেজ থেকে লিখেন, ‘Really !!!??……..Waiting for THE surprise’। অর্থাৎ মিথিলা নিজেও কোনো চমকের অপেক্ষা করছেন!

ওখান থেকে দুজনের এক হওয়ার গুঞ্জন ছড়িয়ে পরেছিল। শেষ পর্যন্ত তার রহস্য উন্মোচিত হলো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন