বিজ্ঞাপন

বেনাপোলে প্রাইভেটকারের চাপায় সিকিউরিটি গার্ড নিহত

May 15, 2021 | 9:04 am

লোকাল করেসপন্ডেন্ট

বেনাপোল: প্রাইভেটকারের চাপায় ফজলুর রহমান (৬৫) নামে বেনাপোল বন্দরের এক সিকিউরিটি গার্ড নিহত হয়েছে। শুক্রবার (১৪ মে) রাত ১১টার দিকে বেনাপোল বাজারে রহমান চেম্বারের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক গাড়ি চালক বকুলকে (৪৫) আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

নিহত ফজলুর রহমান বেনাপোল পোর্ট থানাধীন শাকারীপোতা গ্রামের মৃত আব্দুল মুজিদ সর্দারের ছেলে।

আটক বকুল বেনাপোল পৌর এলাকার গাজীপুর গ্রামের মৃত হাজী আতিয়ার রহমানের ছেলে ও রহমান চেম্বার শপিংমলের মালিক শাহিদা রহমান সেতুর স্বামী।

প্রত্যক্ষদর্শিরা জানান, নিহত ফজলুর রহমান তার কর্মস্থলে যাওয়ার সময় বেনাপোল বাজারে রহমান চেম্বারের সামনে আসলে দ্রুত গতিতে আসা একটি পাজেরো গাড়ি তাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

তারা আরও জানান, গাড়িচালক ঘাতক বকুল গাড়ি থেকে নামলে দেখা যায় সে মাতাল অবস্থায় ছিল। সে পালাতে গেলে স্থানীয়রা তাকে বাধা দেয় ও পুলিশে খবর দেয়। এসময় তাকে পালাতে বাধা দেওয়ায় সে উপস্থিত স্থানীয়দের গালিগালাজ করে ও ঘটনাটি টাকায় মীমাংসা হয়ে যাবে বলে হুমকি দেয়। পরবর্তীতে পুলিশ এসে ঘাতক বকুলকে আটক করে।

বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মাসনুন জানান, ধারনা করা হচ্ছে চালক বকুল মাতাল অবস্থায় গাড়ি চালাচ্ছিল। ঘটনাস্থল থেকে ঘাতক গাড়ি ও চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন