বিজ্ঞাপন

ঈদের পরদিন ঘুরতে বেরিয়ে দুর্ঘটনায় প্রাণ গেল মা-ছেলের

May 15, 2021 | 9:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গোপালগঞ্জ: ঈদুল ফিতরের পরদিন পরিবারের সবাই মিলে ঘুরতে বেরিয়েছিলেন প্রাইভেট কারে করে। গাড়ি চালাচ্ছিলেন পরিবারেরই একজন। ঢাকা-খুলনা মহাসড়কের এক স্থানে প্রাইভেট কারটির চালক নিয়ন্ত্রণ হারান। মহাসড়ক থেকে গাড়ি ছিটকে গিয়ে ধাক্কা লাগে একটি গাছের সঙ্গে। ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন গাড়ির চালক। আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তার মা-ও।

বিজ্ঞাপন

শনিবার (১৫ মে) গোপালগঞ্জ সদর উপজেলার চর পাথালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের তার আলী মোল্যার স্ত্রী মরিয়ম বেগম (৪২) ও তার ছেলে প্রাইভেট কারের চালক মহিদুল মোল্যা (২৫)।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘট্নায় আহত আরও দু’জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি মনিরুল ইসলাম জানান, একই পরিবারের আট সদস্য প্রাইভেট কারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ঘোরাঘুরি শেষে নিজেদের বাড়ি কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে ফিরছিলেন। মহিদুল মোল্যা নিজেই গাড়ি চালাচ্ছিলেন। প্রাইভেট কারটি চর পাথালিয়া এলাকায় পৌঁছালে মহিদুল নিয়ন্ত্রণ হারান। গাড়িটি মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, দুর্ঘটনায় প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই মহিদুল মোল্যা মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে মহিদুলের মা মরিয়ম বেগম মারা যান।

দুর্ঘটনায় আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন