বিজ্ঞাপন

ঢামেকের সামনে অজ্ঞাত যুবকের আত্মহত্যা

May 16, 2021 | 12:10 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বর্হিবিভাগের সামনের রাস্তায় অজ্ঞাত (৩৫) এক যুবক নিজের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

শনিবার (১৫ মে) রাত্রি সাড়ে সাতটার দিকে ঘটনাটি ঘটে। পরে আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে যুবকটি মারা যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রাত আটটার দিকে শাহবাগ থানা পুলিশ ওই যুবককে রক্তাক্ত অবস্থায় হাসপাতালের নাক, কান, গলা বিভাগে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, হাসপাতালের বর্হিবিভাগের পাশে বটগাছের নিচে ওই অজ্ঞাত যুবক ধারাল অস্ত্র দিয়ে নিজের গলায় আঘাত করে। দেখতে পেয়ে এক সিএনজি চালক যুবককে আহত অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসে এবং থানায় খবর দেয়।

বিজ্ঞাপন

ওসি আরও জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই যুবক মানসিক ভারসাম্যহীন ছিল। তার নাম, ঠিকানা এবং কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানার চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন