বিজ্ঞাপন

সুবর্ণচরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

May 16, 2021 | 12:37 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

নোয়াখালী: সুবর্ণচর উপজেলায় বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় মো. জাফর আহমদ (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার (১৫ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার খাসেরহাট সড়কের চরবাটা লাইট হাউজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দুপুর পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মো. জাফর আহমদ ২ নম্বর চরবাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, জাফর মিয়া স্থানীয় খাসেরহাট বাজার থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় চড়ে বাড়ির কাছাকাছি এসে নামেন। এসময় রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

ওসি জানান, এ ঘটনায় মোটরসাইকেল চালককে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন