বিজ্ঞাপন

বরিশালে ব্যবসায়ীকে হাতুড়িপেটার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

May 16, 2021 | 12:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: জেলার সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন ও তার সহযোগি‌দের বিরু‌দ্ধে রুহুল কুদ্দুস রাহাত নামে স্থানীয় এক ব্যবসায়ীকে হাতু‌ড়িপেটার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। ত‌বে ওই ছাত্রলীগ নেতার দাবি, ওই ব্যবসায়ী তার ওপর হামলা চা‌লা‌তে গি‌য়ে নিজেই আহত হ‌য়ে‌ছেন।

বিজ্ঞাপন

শ‌নিবার (১৫ মে) রা‌তে সদর উপ‌জেলার টু‌ঙ্গিবাড়িয়া ইউ‌নিয়‌নের মোল্লাবা‌ড়ি স্ট্যা‌ন্ডে এই হামলার ঘটনা ঘ‌টে। গুরুতর আহত অবস্থায় রাহাতকে ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করা হয়েছে।

আহতের ভাই রা‌ব্বি জানান, সন্ধ্যার পর ব‌রিশাল সদর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন তার সহ‌যোগিদের নি‌য়ে মোল্লা‌বা‌ড়ি স্ট্যান্ডে লিটনের ই‌লেক‌ট্রিক দোকানে হামলা চালায় এবং তাকে মারধর ক‌রে। এর পরপরই ব্যবসায়ী রাহাতের বা‌ড়ি‌তে হামলা চালায় তারা। প‌রে মোল্লাবা‌ড়ি স্ট্যা‌ন্ডে রাহাতের সঙ্গে সুজনের দেখা হয়। ওই সময় তার লোকজ‌ন রাহাতকে মারধর ক‌রে এবং হাতু‌রি দি‌য়ে পিটিয়ে তাকে গুরুতর আহত করে।

ইউ‌নিয়ন আওয়ামী‌ লী‌গের সাধারণ সস্পাদক ধলু মোল্লা আহ‌ত ব্যবসায়ীর বরাত দি‌য়ে জানান, পাওনা টাকা ফেরত চাইতে গি‌য়ে এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

তবে উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান সুজন ব‌লেন, রাহা‌তের সঙ্গে আমার কোনো ব্যবসায়ীক লেন‌দেন নেই। শনিবার রাতে রাহাত আমার ওপর হামলা চালায়। আর হামলা চালা‌তে গি‌য়ে তিনি নিজেই কোনোভা‌বে আহত হ‌য়ে আমার বিরু‌দ্ধে মিথ্যাচার কর‌ছে। এ বিষ‌য়ে আ‌মিও আই‌নের আশ্রয় নেব।

বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘটনা জানার পর তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন