বিজ্ঞাপন

নেশার টাকা না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা

May 16, 2021 | 4:34 pm

লোকাল করেসপন্ডেন্ট

বেনাপোল (যশোর): নেশার টাকা না পেয়ে আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মৃত গৃহবধূর নাম রুমা খাতুন। শনিবার (১৫ মে) দিবাগত রাতে বেনাপোল পোর্ট থানা শিবনাথপুর বারোপোতা গ্রামে মৃতের শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান এ তথ্য নিশ্চিত করেন।

মৃত রুমা বেনাপোল পোর্ট থানার শিবনাথপুর বারোপোতা গ্রামের সাফিউল রহমানের ছেলে আরিফুল ইসলাম টুটুলের স্ত্রী ও একই থানার ইছাপুর গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

স্থানীয়রা জানান, নেশার টাকা না পেয়ে শনিবার রাতে কোনো এক সময় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখে আরিফুল ইসলাম। মেয়েটি আট মাসের অন্তঃসত্ত্বা ছিল।

বিজ্ঞাপন

রুমার চাচাতো ভাই শামিম হোসেন বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে-মধ্যে ঝগড়া হত। শিবনাথপুর বারোপোতা গ্রামের প্রভাবশালী মাদক ব্যবসায়ী মোমিন মেম্বারের ভাতিজা আরিফুল ইসলাম ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য মৃত রুমার পরিবারকে হুমকি-ধমকি দিচ্ছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে রুমাকে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন