বিজ্ঞাপন

গঙ্গায় ভেসে আসা লাশ নাইজেরিয়ার, দাবি কঙ্গনার!

May 16, 2021 | 5:19 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিতর্ক আর কঙ্গনা যেন হাত ধরাধরি করে চলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া তার পোস্ট গুলি যে বিতর্কের কেন্দ্রবিন্দু। তার বহু পোস্টেই বিতর্ক ছড়িয়েছে। তা সত্ত্বেও নিয়মিতই পোস্ট করেন কঙ্গনা রানাওয়াত। এবার তেমনই এক বিস্ফোরক মন্তব্য করলেন এই ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। বিষয়- ভারতের বিহার ও উত্তরপ্রদেশে গঙ্গা নদীতে মানুষের মৃতদেহ ভাসা নিয়ে।

বিজ্ঞাপন

করোনার ভাইরাসের এই মহামারীর সময় ভারতের বিহার ও উত্তরপ্রদেশে গঙ্গা নদী ও তার তীরবর্তী এলাকায় মানুষের মৃতদেহ পাওয়া যাচ্ছে। যদিও কীভাবে এই মৃত্যু হয়েছে, তার সঠিক তথ্য এখনও মেলেনি। তবে, মৃতদেহ ভাসার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এই ব্যাপারে নিজের প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী জানিয়েছেন, এই ছবিগুলি ভুয়ো। এবং সরাসরি আঙুল তুলেছেন কংগ্রেসের দিকে। এবং, দাবি জানিয়েছেন এই ছবি ও ভিডিও ফুটেজ নাইজেরিয়ার।

কঙ্গনার এই মন্তব্য নিয়ে মিম এখন ট্রেন্ড করছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের দ্বারা ট্রোলডও হয়েছেন নায়িকা। এমনকী, ভারতের উত্তরপ্রদেশকে নাইজেরিয়া বলে সম্বোধন করতেও শুরু করে দিয়েছেন নেটনাগরিকরা। এক নেটিজেনের মন্তব্য, ‘এবার কঙ্গনার নাইজেরিয়ার প্রেসিডেন্টের পদত্যাগ নিয়ে সরব হওয়া উচিত’।

বিজ্ঞাপন

উল্লেখ্য, পশ্চিমবাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস ভোটে জেতার পর একাধিক বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা। সেই সময় বিদ্বেষ ও হিংসা ছড়ানোর জন্য টুইটার থেকে বরাবরের জন্য ব্যান করা হয় কঙ্গনাকে। এরপর নিজে কোভিড আক্রান্ত হওয়ার পর করোনা ভাইরাসকে ‘স্মল টাইম ফ্লু’ লিখে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী। সে পোস্টও সরিয়ে ফেলা হয়েছিল ইনস্টাগ্রামের পক্ষ থেকে। এবার আবার নতুন বিতর্কের জন্ম দিলেন কঙ্গনা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন